adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতে অভিযান : বিএনপি

RIZVIনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতে উদ্দেশ্যমুলকভাবে তার কার্যালয়ে অভিযান চালানো হয়েছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
 এই অভিযান সরকারের ‘অবৈধ কর্মকান্ডের’ ধারাবাহিকতার অংশ বলেও মন্তব্য করেন তিনি।
২০মে শনিবার সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অভিযান চালানো শেষে সকাল সাড়ে ৯টার দিকে কার্যালয়ের সামনে গণমাধ্যমের কাছে তিনি এই মন্তব্য করেন।
এর আগে সকাল ৭টার দিকে একটি অজ্ঞাতনামা ওয়ারেন্টের ভিত্তিতে কার্যালয়ে পুলিশ অভিযান শুরু করে। অভিযান চলে সকাল ৯টা পর্যন্ত।
রিজভী বলেন, তিনবারের প্রধানমন্ত্রীল রাজণৈতিক কার্যালয়ে এই ধরনের অভিযান তাকে এবং তার কার্যালয়কে অসম্মানিত করার চক্রান্ত। তাকে মানসিকভাবে বিপর্যস্ত করতে খামোখা অভিযান চালানো হয়েছে।
কার্যালয়ে প্রবেশের প্রধান ফটকের তালা ভেঙে কার্যালয়ে প্রবেশ করা হয়েছে দাবি করে বিএনপি এই নেতা বলেন, কার্যালয়ের নিরাপত্তায় নিয়োজিত বা দলের শীর্ষ কর্মকর্তা কাউকেই এ বিষয়ে কিছুই জানানো হয়নি।
রিজভী জানান, একটি যে তাদের অজ্ঞাতনামা জিডির ভিত্তিতে ম্যাজিষ্ট্রেডের ওয়ারেন্ট নিয়ে কার্যালয়ে ঢুকে পড়েছে। এটি অবৈধ সরকারের অবৈধ কর্মকান্ডের অংশ।
অভিযানে পুলিশ কিছু পায়নি জানিয়ে রিজভী বলেন, ‘এই অভিযানের পর পুলিশ বলেছে যে তাদের অভিযানে তাদের প্রাপ্তি শূন্য। বিএনপি চেয়ারপারসনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) তৌহিদের কাছে কাছে তারা এ বিষয়ে বলেছে। আমিও সেখানে ছিলাম।’
অভিযানের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এটি গণতান্ত্রিক নীতি ও ভদ্র রাজনৈতিক সংষ্কৃতির পরিপন্থি।
এ সময় রিজভীর পাশে দলের যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল উপস্থিত  ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া