adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোস্তাফিজের হতাশার রাতে হায়দরাবাদের হার

MUSTAFIZক্রীড়া প্রতিবেদক : আগের দুটি ম্যাচই জিতেছিল। অথচ বুধবার মোস্তাফিজকে নিয়ে বাজেভাবে হেরে গেল সানরাইজার্স হায়দরাবাদ।এদিন বোলার বাড়িয়ে, ব্যাটসম্যান কমিয়ে মাঠে নামে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে গত বারের চ্যাম্পিয়ন দল তোলে ৮ উইকেটে ১৫৮। কিন্তু সেই রান যথেষ্ট ছিল না মুম্বই ইন্ডিয়ান্সকে আটকানোর জন্য। মুম্বই ম্যাচ জিতল চার উইকেটে, আট বল বাকি থাকতেই।

বুধবারই সানরাইজার্সের হয়ে মাঠে নেমেছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু গত বারের অন্যতম সেরা বোলারের দশম আইপিএলের শুরুটা মোটেও ভাল হল না। তাঁর প্রথম বলটাই বাউন্ডারির বাইরে উড়ে গিয়েছিল। শেষ পর্যন্ত ২.৪ ওভারে ৩৪ রান দিলেন মুস্তাফিজুর। উইকেট পাননি। সানরাইজার্সের সেরা বোলার ভুবনেশ্বর কুমার। তিনি ৪ ওভারে ২১ রানে ৩ উইকেট নেন। আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান ১৯ রান দিয়ে এক উইকেট নেন। মুম্বইয়ের হয়ে   নীতিশ রানা ৩৬ বলে করেন ৪৫। 

এই ম্যাচে আম্পায়ারিং ঘিরে বিতর্কও তৈরি হয়। ছ’নম্বর ওভারের শেষ বলে চার মেরেছিলেন ওয়ার্নার। আবার দেখা যায়, সপ্তম ওভারের প্রথম বলে স্ট্রাইক নিচ্ছেন তিনি। যা নজর এড়িয়ে যায় আম্পায়ারদের। এই দুই আম্পায়ার-সি কে নন্দন এবং নীতিন মেনন এর আগে কলকাতা ম্যাচেও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন রোহিত শর্মা এবং জস বাটলারকে এলবিডব্লিই
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া