adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এ বছরই হতে পারে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ

PK-INDস্পাের্টস ডেস্ক : আবার ভারত-পাকিস্তান মুখোমুখি হতে পারে। এ মুখোমুখি স্থলপথ কিংবা আকাশ পথে নয়। ক্রিকেট মাঠে।  বিলম্বে হলেও ভারতীয় ক্রিকেট বোর্ড উভয় দেশের মধ্যে ক্রিকেট জরুরী বলে অনুধাবন করতে শুরু করেছে।  তবে ভারত সরকার সবুজ সংকেত দিলে সাক্ষাত হতে পারে ভারত-পাকিস্তানের।
দুই দেশের মধ্যে উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্তানের সঙ্গে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে রাজি হয়নি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। এমনকী বিশ্বকাপের মতো মঞ্চেও পাকিস্তানের সঙ্গে লড়াইয়ে নামতে না চাওয়ার কথা আইসিসিকে জানিয়েছিল ভারতীয় বোর্ড। এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা। ২০১৪ সালে ক্রীড়াসূচি নিয়ে দুই দেশের মধ্যে যে চুক্তি সাক্ষরিত হয়েছিল, তার শর্তপূরণ করতেই খেলতে রাজি হয়েছে ভারতীয় বোর্ড বিসিসিআই। তবে অবশ্যই দুবাইয়ের মতো কোনও নিরপেক্ষ ভেন্যুতে। দ্বিপাক্ষিক সিরিজের অনুমতি পেতে ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কাছে লিখিত আবেদনও জানিয়েছে বোর্ড।
সূত্রের খবর, পাকিস্তানের সঙ্গে তিনটি টেস্ট, পাঁচটি ওয়ানডে এবং দু’টি টি-২০ ম্যাচ খেলার প্রস্তাব দিয়েছে বিসিসিআই। সব ঠিকঠাক চললে ২০১২-এর পর ফের দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হবে দুই চির-প্রতিদ্বন্দ্বী। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া