adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে হানিফ : আপনি যেসব ‘অপকর্ম’ করেছেন সেসব ব্যাপারে ক্ষমা চান, তারপর ঐক্য

hanif-1_109406নিজস্ব প্রতিবেদক : দেশের কল্যাণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জাতীয় ঐক্যের যে আহ্বান জানিয়েছেন সে ব্যাপারে খালেদার অবস্থান স্পষ্ট করতে বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেছেন, জাতীয় ঐক্যের আগে আপনি যেসব ‘অপকর্ম’ করেছেন আগে সেসব ব্যাপারে ক্ষমা চান।

১৫ এপ্রিল শুক্রবার কুষ্টিয়ায় মিলপাড়া মাঠে প্রধান অতিথি হিসেবে দ্বিতীয় মেয়র হ্যান্ডবল গোল্ডকাপের ফাইনালের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

গতকাল ১৪ এপ্রিল বাংলা বর্ষবরণের অনুষ্ঠানে খালেদা জিয়া জাতীয় ঐকের ডাক দেন। তিনি বলেন, আসুন, এ নববর্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ হই। সব বিভেদ ভুলে ঐক্য করে জাতিকে অগ্রগতির পথে নিয়ে যাই।

খালেদা জিয়ার এমন আহ্বানের জবাবে হানিফ বলেন, জাতীয় ঐক্যের ক্ষেত্রে ‘বিভিন্ন অপকর্মের’ জন্য খালেদা জিয়াকে জাতির কাছে ‘ক্ষমা চেয়ে’ তার অবস্থান স্পষ্ট করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলার দায় স্বীকার করে অনুতপ্ত হয়ে এবং যুদ্ধাপরাধীদের পক্ষ ত্যাগ করাসহ ৯০ দিনের অবরোধের নামে মানুষ পুড়িয়ে হত্যার জন্য নিহতের পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন কি না- এসব বিষয়ে তার অবস্থান স্পষ্ট করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগও সব সময় জাতীয় ঐক্য চায়। দেশকে এগিয়ে নিতে জাতীয় ঐক্যের বিকল্প নেই।

খেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, প্যানেল মেয়র মতিউর রহমান মজনু, নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া