adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির নয়া লুকে উত্তাল নেটদুনিয়া

স্পোর্টস ডেস্ক : ফক্স-হক হেয়ারকাট, হাইলাইট চুল, তারা ছাপের গ্লজি জ্যাকেট, সোনালি ব্রেসলেটের সঙ্গেই বালা। নয়া লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছেন ক্যাপ্টেন কুল। আইপিএলের আগে আবারও কি চেহারা বদলে ফেললেন ধোনি?

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসের পেজ থেকে মহেন্দ্র সিং ধোনির একটি নতুন ছবি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লিখেছে, এমএসধোনি এর আগে নতুন কিছু করার জন্য। আসল ছবি এখনও বাকি আছে।

এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধোনির ভক্তরা লাইক, কমেন্টে ভরিয়ে দিয়েছেন। হঠাৎ তার এই নতুন লুক সাড়া ফেলে দিয়েছে। এই পোস্ট ঘিরে অনেকের অনুমান, ধোনি নতুন চেহারায় আসন্ন আইপিএল এর বাণিজ্যিক প্রচার করছেন। অর্ধসমাপ্ত আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। এদিন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ধোনিকে আবারও ক্রিকেট মাঠে দেখা যাবে।

চলতি বছরের শুরুর দিকে, ক্যাপ্টেন কুলকে দেখা গিয়েছিল নেড়া মাথায় সন্ন্যাসী রূপে। তারপরই আবার হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের একটি ইনস্টাগ্রাম পোস্টে ধোনিকে সম্পূর্ণ নতুন স্টাইলে দেখা গিয়েছে। চুলে নতুন ছাঁট। তার লম্বা চুল হোক বা কেশহীন মাথা, অথবা যে কোনও রকমের স্টাইল, ক্যাপ্টেন কুলের নিত্যনতুন মেকওভার নজর কেড়ে নেয় ভক্তদের। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া