adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জায়ান্ট কিলাররা রহমতগঞ্জের কাছে হার মেনেছে ফেনী সকার

f89303f6-eb3b-4c06-9882-7cca642e7008ক্রীড়া প্রতিবেদক ঃ ফেনী সকারের আফসোসটা রয়েই গেল। স্বাধীনতাকাপে রহমতগঞ্জের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ম্যাচে জয়ের স্বাদ পেল না ফেনীর ক্লাব দলটি। ৩-২ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছেড়েছে ফুটবল লীিগে জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ।  

ফেনী সকার প্রথম ম্যাচ-টাতে ঢাকা আবাহনীর মতো প্রতিষ্ঠিত ফুটবল শক্তির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিলো। কিন্তু সেই ফেনী সকারই কিনা হোচট খেলো রহমতগঞ্জে বিপক্ষে! জায়ান্ট কিলার হিসেবে নিজেদের পরিচয়টা মেলে ধরতে শুরু করেছে রহমতগঞ্জ। বলতে গেলে ম্যাচের পুরোটা সময় খেলেছে পুরান ঢাকার ইই ফুটবল ক্লাব দলটি। 

যদিও ম্যাচের ১১ মিনিটে এগিয়ে গিয়েছিলো ফেনী সকার ক্লাবই। আক্রমন ভাগের আকবর  হোসেন রিদনের বা-পায়ের ক্রস থেকে বল পেয়ে জোড়ালো শটে বল জালে পাঠান গিনির ডিফেন্ডার কামারা মামাডো (১-০)। কিন্তু সেই লিড বেশি সময় ধরে রাখা সম্ভব হয়নি ফেনীর পক্ষে। ম্যাচের ২৫ মিনিটে সমতা আসে রহমতগঞ্জ। মিডফিল্ডার সোহেল মিয়া বল পাঠান সকার ক্লাবের জালে (১-১)। ৫২ মিনিটে ব্যবধান বাড়ানোর আরো একটা সুযোগ পেয়েছিলো রহমতগঞ্জ। কিন্তু রহমতগঞ্জের কঙ্গোর ফরোয়ার্ড সিয়ো জুনাইপো বল জালে পাঠাতে ব্যর্থ হন। 

ম্যাচের ৬৬ মিনিটে না পাবার সেই আক্ষেপটা ঘুঁচাতে সমর্থ হয়েছেন এই ফরোয়ার্ড। ফরোয়ার্ড নুরুল আবসারের ক্রসে গড়ানো শটে বল জালে পাঠান জোনাপিয়ো (২-১)। ৭১ মিনিটে দারুণ এক গোল পায় রহমতগঞ্জ। এবারো গোলের নায়ক জোনাপিয়ো। প্রায় মধ্যমাঠ থেকে বল নিয়ে ফেনী সকারের বড় ডি-বক্সে ঢুকে পড়েন তিনি। গোলরক্ষক ওসমান গনি তখন পোস্ট ছেড়ে বের হয়ে এসেছেন অনেক সামনে। ফাঁকা পোস্ট পেয়ে মজা করতে ছাড়েননি জোনাপিয়ো। পায়ে বল গড়িয়ে নিয়ে শুয়ে পড়ে মাথা দিয়ে গড়িয়ে বল পাঠান পোস্টে (৩-১)। 

গ্যালারীতে উপস্থিত গুটি কয়েক দর্শক এমন গড়ানো হেড দেখে হাসিতে ফেটে পড়েন। ৯০ মিনিটে ব্যবধান কিছুটা কমায় ফেনী সকার। প্রায় মধ্যমাঠ থেকে সতীর্থকে পাস দেন বদলি ফরোয়ার্ড ইকবাল হোসেন ভুইয়া। বল রিসিভ করে জালে ঠেলে দেন ঘানাইয়ান ফরোয়ার্ড টুয়াম ফ্রাঙ্ক ( ৩-২)। ফেনী সকারের এই গোলটা আফসোস হয়েই থেকেছে। কেননা আরেকটা গোল পেলেই রহমতগঞ্জের পয়েন্টে ভাগ বসাতে পারতো তারা। তবে তা আর সম্ভব হয়নি। রেফারী শেষ বাঁশি বাজানো পর্যন্ত আর কোন গোল আদায় করতে পারেনি ফেনীর ক্লাবটি। তাই শেষ পর্যন্ত জায়ান্ট কিলারদের কাছে হার মেনেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া