adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেসেখেলে জিতল ম্যানচেস্টার সিটি

MAN CHESTER CITIস্পোর্টস ডেস্ক : বোর্নমাউথের মাঠে শুরু থেকেই দাপটের সঙ্গে খেলে ৪-০ গোলের সহজ জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।

শনিবার ম্যাচের প্রথমার্ধেই তিন গোল করে ৩ পয়েন্ট পাওয়া অনেকটা নিশ্চিত করে ফেলে সিটি। সপ্তম মিনিটে কর্নার থেকে পাওয়া বল সাইড ভলিতে স্বাগতিকদের জালে জড়ান ফের্নান্দো; চলতি মৌসুমে ব্রাজিলের এই খেলোয়াড়ের এটি প্রথম গোল।

পাঁচ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন কেভিন ডি ব্রুইন; সের্হিও আগুয়েরোর বাড়ানো বল পেয়ে দাভিদ সিলভা শট না নিয়ে গোলমুখ থেকে ফ্লিক করেন ব্রুইনকে; নিখুঁত ভলিতে তা লক্ষ্যে পৌঁছে দেন বেলজিয়ামের এই মিডফিল্ডার।

১৯তম মিনিটে হেসুস নাভাসের ক্রসে দূরের পোস্ট দিয়ে হেড করে স্কোরলাইন ৩-০ করে দেন সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। এরপর ফেরনান্দিনিয়োর শট পোস্টে লেগে প্রতিহত হলেও বোর্নমাউথকে কোনঠাসা করে বিরতিতে যায় পেল্লেগ্রিনির শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের শুরুতে আগুয়েরোর চিপ থেকে ডি ব্রুইনের ভলি রুখে দেন বোর্নমাউথের গোলরক্ষক। যোগ করা সময়ে আলেক্সজান্ডার কোলারভ লক্ষ্যভেদ করলে বড় জয় নিশ্চিত হয় সিটির।

চলতি লিগে এটি সিটির ১৬তম জয়; ৩১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগে চতুর্থ স্থানে আছে পেল্লেগ্রিনির দল; সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে লেস্টার সিটি।

দিনের প্রথম ম্যাচে অ্যাস্টন ভিলাকে ৪-০ গোলে উড়িয়ে দেয় চেলসি। নিজেদের মাঠে ওয়াটফোর্ডকে ৪-০ গোলে হারায় আর্সেনাল। ৩১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে চেলসি আর ৫৮ পয়েন্ট নিয়ে তৃতীয় আর্সেনাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া