adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাওয়াত পাননি বলে বিএনপির কাউন্সিলে যেতে পারেননি সৈয়দ আশরাফ

ashraf_106192নিজস্ব প্রতিবেদক : বিএনপির ৬ষ্ঠ কাউন্সিলে দাওয়াত পাননি বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেছেন, দাওয়াত পাইনি বলে যেতে পারিনি।

আজ ১৯ মার্চ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের এক সেমিনারে আশরাফ এই কথা বলেন।

প্রসঙ্গত, গত বুধবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে দলের জাতীয় কাউন্সিলে আমন্ত্রণ জানায় বিএনপি। দলটির একটি প্রতিনিধি দল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে গিয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দেয়।

তবে এবার আওয়ামী লীগের কেউ বিএনপির কাউন্সিলে যাবেন না বলে শুক্রবারই আওয়ামী লীগের শীর্ষ কয়েকজন নেতা সাংবাদিকদের নিশ্চিত করেন।

এ সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জ্বালাও-পোড়াও-নাশকতার সঙ্গে জড়িত এমন একটি সংগঠনের সম্মেলনে আওয়ামী লীগ যেতে পারে না। ইতিমধ্যে তাদের দুটি শীর্ষ পদেই মামলার আসামি নির্বাচিত হয়েছেন। এখন সম্মেলনের নামে তামাশা হবে। এই তামাশা দেখার জন্য আমাদের প্রতিনিধিদের যাওয়ার দরকার আছে বলে মনে করি না।

এর আগে গত ২০০৯ সালে বিএনপি ৫ম জাতীয় কাউন্সিলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অসীম কুমার উকিলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল শুভেচ্ছা জানাতে গিয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া