adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স ট্রফি -ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

Champion-Trophy.স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফির পর্দা উঠতে যাচ্ছে আগামী ১ জুন। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ইংল্যান্ড। তবে তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর এই দুটি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফির বর্তমান চ্যাম্পিয়ন ভারত এবং পাকিস্তান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।
আকরাম খান জানান, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের আগে আমরা ইংল্যান্ডে ১০ দিন প্রস্তুতি ক্যাম্প করবো। সেখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবো। আয়ারল্যান্ডে চারটির মত ম্যাচ খেলার পর ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেব। সেখানে পাকিস্তান ও ভারতের সঙ্গেও দুটি প্রস্তুতি ম্যাচ রয়েছে আমাদের।
ইংল্যান্ডের সাসেক্সে ক্যাম্প করার জন্য আগামী ২৬ এপ্রিল ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেখান থেকে ৭ মে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টে খেলতে যাবে মাশরাফিরা। ডাবলিনে বাংলাদেশের শেষ ম্যাচ ২৪ মে। আর চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচ ১ জুন, ইংল্যান্ডের বিপক্ষে।
চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণার শেষ তারিখ ২৫ এপ্রিল। তবে আকরাম খান জানালেন, প্রস্তুতি কাম্পে আরও ২-১ জন ক্রিকেটার বেশি নিয়ে যাওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া