adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিক-প্রেমিকার এক রশিতে ফাঁস

atm_105489ডেস্ক রিপোর্ট :  গাইবান্ধার সাদুল্যাপুরে এক রশিতে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে এক প্রেমিকযুগল। তারা হলো প্রেমিক রোস্তম আলী খন্দকার (১৭) ও প্রেমিকা সুলতানা আকতার মুক্তি (১৫)।

১৩ মার্চ রবিবার ভোরে রসুলপুর ইউনিয়নের ছান্দিয়াপুর জানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রোস্তম রসুলপুর ইউনিয়নের ছান্দিয়াপুর ফকিরপাড়া গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে। সে সাদুল্যাপুর ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। আর মুক্তি একই গ্রামের উকিল মিয়ার মেয়ে। সে মহিষবান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, রোস্তমের সঙ্গে মুক্তির দুই বছর আগে থেকে প্রেম চলছিল। প্রেমের বিষয়টি জানাজানি হলে দুজনের পরিবার তাদের স¤পর্ক মেনে নিতে অস্বীকার করে। এরপর তারা বিয়ে করার জন্য কয়েক দিন আগে বাড়ি থেকে পালিয়ে যায়। টাকার অভাব এবং প্রাপ্তবয়স্ক না হওয়ায় তারা বাড়ি ফিরে আসে।

বাড়ির লোকজন তাদের স¤পর্ক মেনে না নেওয়ায় রবিবার ভোররাতে জানপাড়া গ্রামের পুকুরপাড়ে একটি গাছের ডালে ফাঁস নেয়। রবিবার সকালে স্থানীয় লোকজন এক রশিতে দুজনের লাশ ঝুলতে দেখে তাদের পরিবারকে খবর দেয়।

প্রেমিক-প্রেমিকার  আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে গাছের নিচে শত শত মানুষের জমে। এলাকাবাসী জানান, দুজনের পরিবারই দরিদ্র। কোনো রকমে তারা লেখাপড়া চালিয়ে আসছিল। এমন মৃত্যুর ঘটনা তারা এর আগে দেখেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরুল কায়েস জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া