adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসএল নয়, আইপিএলে অনুমতি পাচ্ছেন মুস্তাফিজ

MUSTAFIZ-1ক্রীড়া প্রতিবেদক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার অনুমতি না পেলেও ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনুমতি পাবেন মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপের পর বাংলাদেশের আন্তর্জাতিক সূচিতে ব্যস্ততা কম থাকায় কাটার-বয়কে অনুমতি দেয়া হবে বলেন জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
তিনি জানান, আইপিএলের কোনো ফ্রাঞ্চাইজি যদি মুস্তাফিজকে দলে রাখতে চায় তাতে কোনো সমস্যা নেই বিসিবির। যেহেতু বিশ্বকাপ টি-টোয়েন্টির পরে আইপিএল শুরু হবে, তাতে মুস্তাফিজকে বোর্ডের পক্ষ থেকে কোনোরকম বাধা দেওয়া হবে না। সে যদি পুরোপুরি ফিট থাকে আইপিএলের আসরে খেলতে তার কোনো অসুবিধা হবে না। বর্তমান ক্রিকেটে তার অভিজ্ঞতার প্রয়োজন। আইপিএলের আসরে ক্রিকেট বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করার সুযোগ থাকে। সাকিব আল হাসানের মতো মুস্তাফিজও সেখানে খেললে অনেক কিছু জানতে পারবে, শিখতে পারবে। তাই কোনো দল তাকে নিতে চাইলে অবশ্যই তার সেখানে খেলা উচিত বলে মনে করেন জালাল ইউনুস।
আগামী ৬ ফেব্র“য়ারি আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার প্লেয়ার ড্রাফটে বেশ গুরুত্বের সঙ্গেই রাখা হয়েছে মুস্তাফিজকে। টাইগারদের কাটার স্পেশালিষ্ট এই পেসারের সঙ্গে প্লেয়ার ড্রাফটে রয়েছেন ওপেনার তামিম ইকবাল, সৌম্য সরকার। আরও রয়েছেন পেসার তাসকিন আহমেদ। বাংলাদেশি টাকায় মুস্তাফিজ ও তামিম ইকবালের ভিত্তিমূল্য ৫৮ লাখ টাকারও বেশি। সৌম্য সরকার ও তাসকিন আহমেদের ভিত্তিমূল্য ধরা হয়েছে ৩৫ লাখ টাকা।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া