adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ বছর পর পর্দায় ফিরছেন পূজা ভাট

Pooja-bhatt 1453180870 (1)বিনোদন ডেস্ক : সাদাক, দিল হ্যায় কি মানতা নেহি, চাহাত সহ বেশকিছু সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন বলিউড অভিনেত্রী পূজা ভাট। অভিনয় থেকে বিরতি নিয়েছেন ২০০১ সালে। তবে, আবারো পর্দায় ফেরার ঘোষণা দিলেন এ অভিনেত্রী।

১৫ বছর আগে অভিনেতা রাহুল বোস পরিচালিত এভরিবডি সেইস আই অ্যাম ফাইন সিনেমায় শেষবার ক্যামেরার সমানে দাঁড়িয়েছিলেন পূজা ভাট। এরপর অভিনয় থেকে বিরতি নিয়ে বেছে নেন ক্যামেরার পেছনের জীবন। শুরু করেছেন প্রযোজনা এবং পরিচালনা। দীর্ঘ ১৫ বছর পর আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন পূজা ভাট। বাবা মহেশ ভাটের সিনেমার মধ্য দিয়েই তিনি ফিরছেন বলে জানা গেছে। 

এ সম্পর্কে ৪৩ বছর বয়সি পূজা ভাট বলেন, ‘তিনি (মহেশ ভাট) আমার দিকে তাকিয়ে বলেলেন, আমি তোমাকে নিয়ে একটি গল্প চিন্তা করেছি। এটি একজন মেয়েকে তার বাবার উপহার।’

সিনেমার নাম কী হবে তা ঠিক হয়নি। মহেশ ভাট এখনো চিত্রনাট্য লিখছেন। পূজা আশা করছেন আগামী এপ্রিলের শেষে চিত্রনাট্যের একটি খসড়া তিনি হাতে পাবেন। পাশাপাশি এ বছরের মধ্যেই সিনেমার চরিত্রগুলো নির্ধারণ করা হবে।

পূজা এখন ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ক্যাবারেট এবং জিসম থ্রি-এর প্রি-প্রডাকশনের কাজ নিয়ে। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সিনেমা দুটির কাজ শুরু করবেন বলে জানা গেছে। 

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া