adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিতির জন্য ভক্তের দোয়া মাহফিল

diti_risingbd1453106165বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে অসুস্থ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। গুণী এ অভিনেত্রীর সুস্থতা কামনায় বিএফডিসিতে দোয়া মাহফিলের আয়োজন করেছে তার এক ভক্ত। এ ভক্ত নাম প্রকাশে অনিচ্ছুক বলে  বলেন পরিচালক সমিতির সহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

আজ সোমবার (১৮ জানুয়ারি) সকাল থেকে বিএফডিসির জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে কোরআন খতম, মিলাদ, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হচ্ছে। 
 
পারভীন সুলতানা দিতি দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।  সেখানে তার শারীরিক অবস্থার অবনতি  হলে চিকিৎসকরা অপারগতা প্রকাশ করেন। তারপরই দেশে ফিরিয়ে আনা হয় এ অভিনেত্রীকে। দিতি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেনে।

গত বছরের ২৯ জুলাই প্রথমবারের মতো দিতির মাথায় সফল অস্ত্রোপচার করা হয়। মাঝখানে কিছুদিন সুস্থ থাকলেও ইনফেকশনের জন্য আবারো হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আশির দশকের এই নায়িকা। তারপর দ্বিতীয় দফায় তাকে নভেম্বর মাসে চেন্নাই নিয়ে যাওয়া হয়। সেখানে আবারও মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া