adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশুর পেটেই ৭ মাসের আরেক শিশু

news_img (1)ডেস্ক রিপোর্ট : পঞ্চম শ্রেণির ছাত্রী। কিন্তু এ ! বিষয়টি আশ্চর্যজনক হলেও প্রেমের ফাঁদে পড়ে এমন সর্বোনাশ হয়েছে এক স্কুলছাত্রীর। কুমিল্লার মুরাদনগর উপজেলার টনকী ইউনিয়নের চৈনপুর গ্রামে ঘটেছে এমন কাণ্ড। এ নিয়ে পুরো এলাকায় সৃষ্টি হয়েছে হৈচৈ। 

জানা গেছে, পঞ্চম শ্রেণির ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ৭ মাসের অন্তঃসত্ত্বা করেছেন একই এলাকার সফিক মিয়া (২৫)। সফিক কনু মিয়ার ছেলে।

এঘটনায় মেয়েটির মা বাদি হয়ে গত বুধবার নারী শিশু নির্যাতন দমন আইনে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছেন। 

ধর্ষিতার মা বলেন, 'আমার মেয়ে পড়া লেখায় ভালো। আমি গরিব হওয়ায় লেখা পড়ার ব্যয় বহন করতে কষ্ট হতো। এ কারণে সে নানির বাড়িতে থেকে নানিকে দেখার শুনার পাশাপাশি পড়ালেখা করতো। গত দু’মাস আগে মেয়ে আমার অসুস্থ্- এমন খবরে বাবার বাড়ি ছুটে যাই। মেয়েকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার জানান, সে অন্তঃসত্ত্বা। পরে মেডিকেল চেকাপ করে জানলাম, সে ৫ মাসের অন্তঃসত্তা। 

তিনি বলেন, মেয়ের মুখ থেকে সব শুনে ছেলের বাবাকে বিষয়টি জানাই। পরে গ্রামের সর্দ্দারকে বিষয়টি জানাই। তারা একটি সমাধান করে দিবে বলে জানান। কিন্তু দু’মাস গত হয়ে গেলেও কেউ এই বিষয় নিয়ে কোনো কথা বলে না তারা। গত কয়েক দিন আগে জানতে পারি, ছেলে বিদেশে চলে গেছে। কোনো উপায় না পেয়ে বুধবার মুরাদনগর থানায় একটি অভিযোগ করি।'

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, স্কুল ছাত্রীর মায়ের কাছে এই ঘটনা শুনে সরেজমিনে গিয়ে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাই। পরে নারী শিশু নির্যাতন দমন আইনে মেয়ের মা বাদি হয়ে মামলা করলে ছেলের বাবা কনু মিয়াকে (৫৫) গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি। মেয়ের মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রথম আসামি সফিক পলাকত রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া