adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত ট্রেনে পেট্রল বোমা নিক্ষেপ

tranডেস্ক রিপোর্ট : চাঁদপুর-লাকসাম রেলপথের চিতশী-শাহরাস্তির মধ্যবর্তী ১৫ নং ব্রিজ সংলগ্ন উনকিলা নামক স্থানে আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনে পেট্রল বোমা ও ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য বেঁচে যায় সহস্রাধিক যাত্রী।

ট্রেনের চালক মো. সাহাবুদ্দীন ও সহকারী চালক মহিউদ্দিন জানান, চাঁদপুর-চট্টগ্রাম রুটে চলাচলকারী মেঘনা এক্সপ্রেস ট্রেনটি লাকসাম-চিতশী থেকে ছেড়ে চাঁদপুর আসছিল।

রাত আটটা ৫০ মিনিটে ট্রেনটি ১৫ নং ব্রিজ সংলগ্ন উনকিলা নামক স্থানে আসলে একদল দুর্বৃত্ত ট্রেনটিকে লক্ষ্য করে পেট্রল বোমা ও ককটেল নিক্ষেপ করে। এসময় বিকট আওয়াজ হলে চালক দেখতে পান ট্রেনের ইঞ্জিনের টেবিলে আগুন জ্বলছে। তাৎক্ষণিক চালক ট্রেনটি না থামিয়ে ইঞ্জিনে থাকা পানি নিক্ষেপ করে আগুন নিভিয়ে ফেলে। এর ফলে বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি। এ সময় ট্রেনে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে।

রাত সাড়ে ১০টার দিকে ট্রেনটি চাঁদপুর স্টেশনে পৌঁছলে স্টেশন মাস্টার মোহাম্মদ হোসেন মজুমদার, রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উছমান গনি পাঠান, রেলওয়ে নিরাপত্তা ইনচার্জ আমিনুল হক সঙ্গীয় ফোর্সসহ ইঞ্জিন ও ট্রেন পরিদর্শন করেন।

এ ব্যাপারে রেলওয়ে জিআরপি থানার ওসি জানান, ট্রেনটি চাঁদপুর আসার পর ট্রেনের চালকের সঙ্গে কথা বলে ঘটনা সম্পর্কে অবহিত হই। তবে ট্রেনের তেমন কোনো ক্ষতি হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া