adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীরা গুলি করে মারলো বাংলাদেশি ব্যবসায়ীকে

BULETডেস্ক রিপোর্ট : দক্ষিণ আফ্রিকার কেপটাউনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে খলিলুর রহমান (৪৪) নামের এক বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

বুধবার বিকাল ৫টার দিকে ওই ব্যবসায়ীর নিহতের খবর নোয়াখালীর সদর উপজেলায় তার নিজ বাড়িতে পৌঁছালে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত খলিলুর রহমান নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম মাইজদী গ্রামের মৃত ছেরাজুল হকের ছেলে। তিনি দক্ষিণ আফ্রিকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসা করে আসছিলেন।

নিহতের স্বজন মহিউদ্দিন চৌধুরী লিটন জানান, খলিল ৮ বছর আগে দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে যায়। সেখানে তার একটি ডিপার্টমেন্টাল স্টোর রয়েছে। বিভিন্ন সময়ে স্থানীয় সন্ত্রাসীরা এসে তার কাছে চাঁদা দাবি করতো। 

মঙ্গলবার রাতের কোন এক সময় দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীরা চাঁদা না পেয়ে তাকে গুলি করে পালিয়ে যায়। পরের দিন দুপুরে আশেপাশের ব্যবসায়ীরা তার দোকান বন্ধ দেখতে পেয়ে দোকানের শার্টার খুলে খলিলের রক্তাক্ত মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়।

বুধবার বিকালে নিহত খলিলের বন্ধু দক্ষিণ আফ্রিকা প্রবাসী জনি মোবাইলে ফোনে খলিলের পরিবারকে মৃত্যুর বিষয়টি জানায়। নিহত খলিলুর রহমানের একটি ছেলে রয়েছে। সে নোয়াখালী জেলা স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

স্থানীয় কাদির হানিফ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব দক্ষিণ আফ্রিকায় খলিলের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া