adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কা-নিক গভীর রাতে রেস্তোরাঁয় ক্যামেরাবন্দী

বিনােদন ডেস্ক : বলিউড-হলিউড দুই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি হলিউডের সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছে। আর তাই নিজের ৩৭তম জন্মদিনও উদযাপন করলেন প্রেমিক নিকের সঙ্গে। তাদের দুজনকে মঙ্গলবার গভীর রাতে লন্ডনের একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গেছে।প্রিয়াঙ্কাও তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি প্রকাশ করেছেন।

মার্কিন গণমাধ্যম সূত্রের খবর, এবারের জন্মদিনটা প্রেমিকের সঙ্গে সমুদ্র সৈকতে কাটানোর পরিকল্পনা করেছিলেন প্রিয়াঙ্কা। তবে কোন সমুদ্র সৈকতে হবে, তা গোপন রাখা হয়েছে।

এদিকে গত সোমবারও লন্ডনের আরেকটি রেস্তোরাঁ থেকে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসকে বেরিয়ে আসতে দেখা যায়। তখন তাদের সঙ্গে আরও ছিলেন নিকের ভাই জো জোনাস, জোর হবু স্ত্রী সোফিয়া টার্নার।

বোঝা যাচ্ছে, পারিবারিকভাবেই প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কটা পরিণতির দিকে যাচ্ছে। কিছুদিন আগেই মুম্বাই ঘুরে গেছেন নিক।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে জুলাই অথবা আগস্ট মাসেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

এর আগে নিউ জার্সির আটলান্টিক সিটিতে এক আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কাকে নিয়ে যান নিক। সেখানে পুরো জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথা হয়। এরপরই নিক ভারতের মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে যান। সেখানে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে পরিচিত হন নিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া