adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমালোচনার মুখে মুখ খুললেন শাকিব খান

1444151017বিনোদন ডেস্ক : অবশেষে মুখ খুললেন ঢালিউড কিং শাকিব খান।  চলচ্চিত্র সাংবাদিক মোহাম্মদ আওলাদ হোসেনের জানাজায় কেন জাননি তা নিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি।  অভিযোগ উঠেছে, সে সময় শাকিব এফডিসিতে উপস্থিত থাকলেও নামাজে জানাজায় অংশ নেননি।

অবশ্য সব সমালোচনার জবাব গণমাধ্যমে দিয়েছেন শাকিব খান।  সাংবাদিকদের শাকিব খান জানিয়েছেন, আওলাদ ভাইয়ের জানাজার সময় আমি সত্যিই এফডিসিতে ছিলাম না।  মানুষের মৃত্যু নিয়ে তো আর মিথ্যা কথা বলা যায় না।

শাকিব খান বলেন, বিভিন্ন মাধ্যম লিখেছে, আমি নাকি জানাজার সময় এফডিসির ২ নম্বর ফোরেই ছিলাম।  এমন কথা যারা ছড়াচ্ছে তারা প্রকৃত বিষয় না জেনেই বলছেন।  এটা তাদের জানার ভুল।  

তিনি বলেন, জানাজার সময় আমি এফডিসিতে ছিলাম, এটা জানার ভুল। আমি তাদের বলতে চাই, তারা যে মাধ্যমে বিষয়টি জেনেছেন সেই তথ্যটি ভুল ছিল।  যদি কেউ প্রমাণ করতে পারে তবে আমি সবার কাছে নতি স্বীকার করবো।

শাকিব বলেন, আওলাদ ভাই যে আমার কত কাছের মানুষ ছিলেন সেটা আমি বুঝাতে পারব না।  বৃহস্পতিবার রাতে তার মৃত্যুর কিছুণ পরই আমি খবর পেয়েছিলাম।  মৃত্যুর সংবাদটা শুনেই আমার বুকে মোচড় দিয়ে ওঠে।  ওই রাতেই আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি।  তার পরিবারের সদস্যদের আমি সমবেদনা জানাই।

তিনি বলেন, গেল ঈদে আওলাদ ভাইয়ের বাসায় যাওয়ার কথা ছিল আমার কিন্তু সাময়িক কারণে যেতে পারিনি।  আমার এক কাজিন দিয়ে তার বাসায় কোরবানির মাংস পাঠিয়ে দিয়েছিলাম।  কতটা ঘনিষ্ঠতা থাকলে একজন মানুষের বাসায় মাংস পাঠাই বুঝতেই পারছেন।  সেই মানুষটা অকালে আমাদের ছেড়ে চলে গেলেন তার জানাজায় যাব না- এতোটা নির্বোধ আমি নই।

শাকিব বলেন, যখন জানতে পারি আওলাদ ভাইয়ের জানাজা এফডিসি চত্বরে হবে তখনই আমি আমার শিল্পী সমিতির সদস্যদের জানিয়ে দেই তার মরদেহে পুষ্পস্তবক অর্পণের জন্য।  তারা সবকিছু তৈরিও করে রাখে।  আমার ধারণা ছিল, আওলাদ ভাইয়ের জানাজা হবে কয়েক দফায়।  এফডিসিতে জানাজা অনুষ্ঠিত হতো হয়তো একটু দেরিতে।  ওইদিন আমি গুলশান থেকে জুমার নামাজ আদায় করে বাসায় দুপুরের খাবার খাচ্ছিলাম।  সেসময় ফোন আসে জানাজা শুরু হবে এখনই।

তিনি বলেন, আমি খাওয়া ফেলে তড়িঘড়ি করে এসে দেখি জানাজা শেষে মরদেহ বহনকারী গাড়ি এফডিসি থেকে বের হয়ে যাচ্ছে।  পরে চ্যানেল আইয়ে জানাজা হওয়ার কথা ছিল।  সেখানে জানাজায় শামিল হতে চেয়েছিলাম, কিন্তু জানতে পারি, লাশের অবস্থা ভালো ছিল না, তাই দাফনের ব্যবস্থা করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া