adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যবসায়ীদের পাশে চাইলেন তারানা হালিম

TaranaHalim1439978662নিজস্ব প্রতিবেদক : ডাক ও টেলিযোগাযোগ বিভাগকে ‘দুর্নীতিমুক্ত ও জনবান্ধব’ প্রতিষ্ঠান গড়তে ব্যবসায়ী নেতাদের পাশে চাইলেন প্রতিমন্ত্রী তারানা হালিম। তিনি বলেন, ‘আমরা ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে সতভাবে সাফল্য অর্জন করতে চাই।’
 
রাজধানীর মতিঝিলে ফেডারেশন ভবনে বুধবার দেশের ৬৪ জেলায় অবস্থিত চেম্বার অ্যান্ড কর্মাসের সঙ্গে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।
 
এফবিসিসিআই’র সভাপতি আব্দুল মাতলুব আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে তথ্য প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে তারানা হালিম বলেন, এ সেক্টরে কিছু সমস্যা রয়েছে কিন্তু তাদের ল্য হচ্ছে ডিজিটাল বাংলাদেশ গড়া। এই ল্য অর্জনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
 
দুর্নীতির ব্যাপারে ‘জিরো টলারেন্স’ অবস্থান ব্যক্ত করে তারানা হালিম বলেন, তিনি এই শিল্পকে দুর্নীতিমুক্ত করতে চান। দুর্নীতির ব্যাপারে আপনাদের অভিযোগ থাকলে অনুগ্রহ করে জানান এবং দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় প্রতিষ্ঠার েেত্র সহায়তা করুন।
এ সময় প্রতিমন্ত্রী তার কর্মপরিকল্পনার কিছু বিষয় ব্যবসায়ীদের সামনে তুলে ধরেন। অনুষ্ঠানে জানানো হয়, আগামী ২৬ সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন সংস্থা অ্যাওর্য়াড দেওয়া হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এফবিসিসিআই’র সভাপতি মাতলুব আহমদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য যে কর্মসূচি বাস্তবায়ন চলছে, তার সুফল হিসেবে দেশের সমস্যা ও সম্ভাবনার কথা ঢাকায় বসে জানতে পারব।
অনুষ্ঠানে ছয়টি চেম্বারের সঙ্গে ভিডিও কনফারেন্স করা হয়। ১ সেপ্টেম্বরের মধ্যে সব চেম্বারের সঙ্গে নেটওয়ার্কিং স্থাপনের মাধ্যমে ভিডিও কনফারেন্স করা যাবে। এফবিসিসিআই’র এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেছে ‘এখনই ডটকম’।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া