adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাধে মাকে কালীর সঙ্গে তুলনা করলেন সনু!

sonu nigam_79365বিনোদন ডেস্ক : ভারতের স্বঘোষিত দেবী রাধে মাকে নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে চলছে তুমুল বিতর্ক। সম্প্রতি সে বিতর্ককে আরও উস্কে দিলেন জনপ্রিয় সংগীত শিল্পী সনু নিগাম। “রাধে মা”র পক্ষ নিয়ে সনু বলেন, তিনি একজন নারী বলেই কি তার পোশাক এবং সাধনাপদ্ধতি নিয়ে এতো সমালোচনা?
সাধনার নামে নাচ-গান ও স্বল্প পোশাক পরিধানের অভিযোগ আছে রাধে মার বিরুদ্ধে। স্বল্প পোশাকের সঙ্গে সাধনার সংঘর্ষ কোথায় তা নিয়ে প্রশ্ন তুলেছেন সনু। তিনি বলেন, হেমা মালিনী, পোত্রে দুর্গাসহ অনেকেই নিয়মিত মঞ্চে নাচ করেন। যে দেশে স্বল্প পোশাক পরিহিত কালী দেবীকে পূজা দেয়া হয় সেখানে নারী হিসেবে রাধে মার বিরুদ্ধাচারণ করা হবে কেন? তাছাড়া, “রাধে মা”র ভক্তদের যদি তাতে আপত্তি না থাকে আমরা কেন এটা নিয়ে মাথা ঘামাবো?
টুইটারে তিনি রাধে মার পক্ষে এমনই সাহসী কতগুলো যুক্তি তুলে ধরেছেন।
প্রসঙ্গত, রাধে মার বিরুদ্ধে মানুষকে হেনস্থা করা, পারিবারিক কলহের সৃষ্টি, যৌতুকের প্ররোচনা দেয়া ইত্যাদি অভিযোগ উঠেছে বিভিন্ন সময়ে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই বিষয়টির ওপর নিজস্ব বক্তব্য রেখেছেন। এর আগে পরিচালক সুভাষ ঘাই রাধে মার সমর্থন করেন। অপরদিকে বিগবস স্টার ডলি বিন্দ্রা রাধে মার বিরুদ্ধে হুমকির অভিযোগ আনেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া