adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ৬টি টিভি মডেল নিয়ে এল স্যামসাং

full_868822593_1438959498ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের চারটি সেগমেন্টের জন্য নতুন ৬টি টিভি মডেল উন্মোচন করেছে স্যামসাং ইলেকট্রনিকস। 

কার্ভড জে ৬৩০০ টিভি মডেলগুলো ৩২ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত পাঁচটি সাইজে পাওয়া যাচ্ছে যার মূল্য ৭৯ হাজার ৬০০ টাকা থেকে ২ লাখ ২৪ হাজার ৫০ টাকা পর্যন্ত।

সেগমেন্টগুলোর মধ্যে রয়েছে- স্যামসাং কার্ভড সিরিজ, স্যামসাং জয় প্লাস সিরিজ, স্যামসাং জয় স্মার্ট সিরিজ এবং স্যামসাং এলইডি সিরিজ।

গ্রাহকদের কাছে এই মডেল আরও সহজলভ্য করে তোলার জন্য স্যামসাং বাজারে প্রথমবারের জন্য নিয়ে এসেছে ৩২ ইঞ্চি সাইজের কার্ভড টিভি। কার্ভড সিরিজ আরো বেশি প্রাণবন্ত এবং এটি কনট্রাস্টের পরিবর্তন হ্রাস করে আনে। এতে রয়েছে মাইক্রো ডিমিং আলটিমেট যা বিদ্যুৎ খরচ বাঁচায় এবং এলসিডি প্যানেলের ন্যারো ভিউয়িং অ্যাঙ্গেলের কারণে সৃষ্ট কালার সংরণ করে।

স্যামসাং এর আকর্ষনীয় পোর্টফোলিও এর অন্যান্য মডেলগুলো হচ্ছে- স্যামসাং জয় স্মার্ট জে৫৩০০, স্যামসাং জয় প্লাস ৫১০০ ও ৪১০০ এবং এলইডি এফএইচ৪০০৩ ও এইচ৪০০৩।

মডেল ভেদে ভিন্নতা বাদে জয় স্মার্ট জে৫৩০০ এর বিশেষত্বগুলো হলো- স্ক্রীন ক্যাপচার, সাউন্ড ক্যাপচার, ক্রিকেট মোড, স্মার্ট ব্রাউজার, ওয়াইফাই/ ইন্টারনেট, স্টোরি রিপ্লে। এই টিভিটি ৪০ ইঞ্চি, ৪৮ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি এই তিনটি ভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে। এসব টিভির মূল্য যথাক্রমে ৭৮ হাজার ৫০০ টাকা, ১ লাখ ১১ হাজার ৪০০ টাকা এবং ১ লাখ ৭৯ হাজার টাকা।

স্যামসাং জয় প্লাস ৫১০০ টিভি ২৮ ইঞ্চি, ৩২ ইঞ্চি এবং ৪০ ইঞ্চি এই তিনটি সাইজে পাওয়া যাচ্ছে। ২৮ ইঞ্চি মডেলের মূল্য ৩৮০০০ টাকা, ৩২ ইঞ্চি মডেলের জন্য ৫৭ হাজার ১০০ টাকা এবং ৪০ ইঞ্চি মডেলের মূল্য ৭১ হাজার ৭৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

স্যামসাং এলইডি এফএইচ৪০০৩ এবং এইচ৪০০৩ এর দুইটি সম্পূর্ণ নতুন সিরিজ নিয়ে এসেছে যা ৩২ ইঞ্চি এবং ২৩ ইঞ্চি সাইজে পাওয়া যাবে। এদের মূল্য যথাক্রমে ৩৯ হাজার ২৫৭ টাকা এবং ২৫ হাজার ৭৫০ টাকা।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অফ কনজুমার ইলেকট্রনিকস ফিরোজ মোহাম্মদ বলেন, 

'২০১৫ সালের জন্য আমাদের নতুন টিভি লাইন-আপ ঘোষণা করতে পেরে আমরা খুবই আনন্দিত। গ্রাহকদের আগ্রহ এবং ক্রয়মতার কথা বিবেচনায় রেখে আমরা আমাদের নতুন টিভিগুলো নিয়ে এসেছি। এর মাধ্যমে আমরা আরো বৃহত্তর গ্রাহকশ্রেণীকে একটি অনন্য এবং দারুণ অভিজ্ঞতা উপহার দিতে সম'। সূত্র: বিজ্ঞপ্তি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া