adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে ৯০ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ

clip_image001_85923আন্তর্জাতিক ডেস্ক : ইয়েমেনের সামরিক বাহিনী ও আনসারুল্লাহ যোদ্ধারা সৌদি আরবে অন্তত ৯০টি রকেট ও ক্ষেপণাস্ত্র এবং অসংখ্য কামানের গোলা নিক্ষেপ করেছে।
ইয়েমেনের আল-মাসিরা টিভি চ্যানেল জানিয়েছে- সৌদি আরবের জিযান, নাজরান ও আসির প্রদেশে ইয়েমেনিদের পাল্টা হামলায় আগ্রাসী বাহিনীর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শুধুমাত্র নাজরানেই ২৮টি কাতিউশা ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়েছে। এসব ক্ষেপণাস্ত্র সৌদি সামরিক বাহিনীর কয়েকটি অবস্থানে আঘাত হেনেছে। কয়েকটি সীমান্ত চৌকিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

নাজরানের বিমান বন্দরেও ক্ষেপণাস্ত্র আঘাত হেনেছে। সেখান থেকে বড় ধরনের বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে।  আসির প্রদেশের দাহরানে সৌদি সেনা অবস্থান লক্ষ্য করে কামানের গোলা নিক্ষেপ করা হয়েছে। নাজরানে অন্তত পাঁচটি সেনা অবস্থানে আঘাত হেনেছে ইয়েমেনের সামরিক বাহিনী। শেষ খবর পাওয়া পর্যন্ত দাহরানে ইয়েমেনিদের হামলা অব্যাহত ছিল।
এদিকে, ইয়েমেনে সৌদি আরবের জঙ্গি বিমান হামলা অব্যাহত রয়েছে। এডেন, হাজ্জাহ, সা’দা প্রদেশে বিমান হামলায় অন্তত পাঁচ জন নিহত হয়েছে। এডেন আন্তর্জাতিক বিমান বন্দরে অন্তত চার দফা বোমা ফেলা হয়েছে। হাজ্জাহ প্রদেশে বিমান হামলায় অন্তত দুই বেসামরিক ব্যক্তি প্রাণ হারিয়েছে। হামলা হয়েছে কয়েকটি স্বাস্থ্য কেন্দ্রেও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া