adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের অভিনয়ে অপহরণ- অবশেষে প্রেমিকাসহ আটক

ctg1432570190ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামে সুন্দরী তরুণী কর্তৃক প্রেমের অভিনয় করে প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে কথিত প্রেমিকাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
নগরীর হালিশহর থানার হালিশহর শান্তিবাগ এলাকায় সোমবার ভোরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। আটককৃতরা হলো কথিত প্রেমিকা মনি আক্তার (২৩), তার দুই সহযোগী লিটন (২৫) এবং রনি (২৮)।
পুলিশ জানায়, নগরীর খুলশি থানার ঝাউতলা এলাকার বাসিন্দা শাহাদাত হোসেনের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অপহরণকারী চক্রের সদস্য মনি আক্তার। মোবাইল ফোনে প্রেমের সূত্র ধরে মনি শাহাদাতের সঙ্গে দেখা করার ফাঁদ পাতে। গত রোববার সকালে কথিক প্রেমিকা মনি প্রেমিক শাহদাতকে নগরীর হালিশহর থানার শান্তিবাগ এলাকায় দেখা করার কথা বলে ডেকে নিয়ে যায়।
শাহাদাত সেখানে যাওয়ার পর মনিসহ তার চক্রের অন্যান্য সদস্যরা শাহাদাতকে একটি বাসায় আটকে রেখে শাহাদাতের ভাইয়ের কাছে দেড়লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার পর খুলশি থানায় একটি সাধারণ ডায়রি করে শাহাদাতের ভাই। পরে পুলিশ অপহরণকারীদের আটক করতে উল্টো ফাঁদ পাতে। পুলিশের পরিকল্পনা মতো প্রথমে অপহরণকারীদের মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে মুক্তিপণের ৪০ হাজার টাকা প্রেরণ করে শাহাদাতের ভাই। পরে আরো এক লাখ টাকা নগদ দেওয়া হবে বলে অপহরণকারীরা হালিশহর তাসপিয়া কমিউনিটি সেন্টারের সামনে টাকা নিয়ে যেতে বলে।
 
সোমবার গভীর রাতে অপহরণকারীরা তাসপিয়া কমিউনিটি সেন্টারে মুক্তিপনের নগদ টাকা সংগ্রহ করতে এলে পুলিশের পাতা ফাঁদে ধরা পড়ে। পরে অহরণকারীদের দেওয়া তথ্য মতে শান্তিবাগের একটি বাসা থেকে অপহৃত শাহাদাতকে উদ্ধার করে পুলিশ।
খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রেমের অভিনয় করে তরুণকে অপহরণ ও মুক্তিপণ আদায়কালে কথিত প্রেমিকাসহ তিন জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অপহরণ মামলা রুজু করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া