adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ জয়ে ২২ মে আনন্দ মিছিল করবে আ.লীগ

bd}balহাসিবুল হাসান : ভারতের সঙ্গে স্থলসীমান্ত চুক্তি, তিন সিটি কর্পোরেশন নির্বাচনে জয় এবং ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে বাঙালী তিন কন্যার বিজয় উপলক্ষে আগামী ২২ মে আনন্দ মিছিল করবে ঢাকা মহানগর আওয়ামী লীগ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে শুরু হয়ে ধানমন্ডি-৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবনে গিয়ে মিছিলটি শেষ হবে। 

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এ সিদ্ধন্ত নেওয়া হয়েছে বলে সভা শেষে জানিয়েছেন সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। 

মায়া বলেন, সম্প্রতি আমরা তিন তিনটা বিজয় অর্জন করেছি। সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা বিজয় ছিনিয়ে এনেছি। স্থল সীমান্ত চুক্তি হয়েছে ও বঙ্গবন্ধুর নাতনি টিউলিপসহ ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে বাঙালী তিন কন্যার বিজয় হয়েছে। তিনি জানান, এপ্রিল ও মে মাসে তিনটি বিজয় অর্জন উপলক্ষে ২২ মে সোহরাওয়ার্দী উদ্যান থেকে বঙ্গবন্ধু ভবন পর্যন্ত আনন্দ মিছিল করবে নগর আওয়ামী লীগ। এ আনন্দ মিছিলে নবনির্বাচিত কাউন্সিলরদের নেতা-কর্মী সঙ্গে নিয়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন নগরের সাধারণ সম্পাদক।

এছাড়া ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ১৬ মে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনে বিকেল সাড়ে ৩টায় আলোচনা সভার আয়োজন করবে নগর আওয়ামী লীগ। এমএ আজিজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি থাকবেন সৈয়দা সাজেদা চৌধুরী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া