adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওনের হতাশা

news_imgবিনোদন রিপোর্ট : সর্বশেষ গত ৬ মাসে ‘পিকে’ ছাড়া বলিউড চলচ্চিত্রে বড় কোনো সাফল্য নেই। দুই-একটা সিনেমা লগ্নি তুলে এনেছে, তবে তা উল্লেখ করার মতো নয়। অথচ হলিউড সিনেমা ‘ফাস্ট এ্যান্ড ফিউরাস ৭’ ও ‘এ্যাভেঞ্জার্স : এইজ অব অলট্রন’ দারুণ ব্যবসা করেছে ভারতে। এর মধ্যে প্রথমটি ১০০ কোটি রুপির বেশি আয় করেছে। যা চলচ্চিত্রের সাম্রাজ্য বলিউডে হতাশা বাড়িয়েছে।

এ দিকে সানি লিওন অভিনীত এডাল্ট কমেডি ‘কুচ কুচ লোচা হ্যায়’ মুক্তি পেয়েছে শুক্রবার। প্রত্যাশা ছিল সানির শরীরী জাদু সিনেমাটিকে টেনে নিয়ে যাবে। কিন্তু প্রথমদিনের আয় প্রত্যাশার ধারে-কাছেও যায়নি।

বক্স অফিসে প্রথম দিনেই সানি লিওন-রাম কাপুর জুটির চলচ্চিত্রটি মুখ থুবড়ে পড়ে। আয় করে মাত্র ৮০ লক্ষ রুপি। দ্বিতীয় দিনে সে অংক বাড়েনি। ১৫ কোটি রুপি বাজেটের ‘কুচ কুচ লোচা হ্যায়’ এভাবে এগুলে প্রথম উইকএন্ডে আয় করবে সর্বোচ্চ সাড়ে ৩ কোটি রুপি। যদি অলৌকিক কিছু না ঘটে সানির এ সিনেমাকে ভরাডুবির হাত থেকে কেউ বাঁচাতে পারবে না।

অন্যদিকে একইদিন মুক্তি পাওয়া দীপিকা পাড়ুকোন, ইরফান খান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘পিকু’ খানিকটা ভাল অবস্থায় রয়েছে। প্রচলিত মাশালা ধারার বাইরে নির্মিত চলচ্চিত্রটি প্রশংসিত হলেও মাঝারি মানের হিট হবে আশা করা হচ্ছে। তবে এ সিনেমার বাজেট কম নয়, ৩২ কোটি রুপি। চলচ্চিত্রটি ২ দিনে আয় করেছে ১২ কোটি রুপি। রবিবারে তা ২০ কোটির ঘর ছাড়িয়ে যাবে।

মাসখানেক মধ্যে মুক্তি পাবে অনুরাগ কাশ্যপের ‘বোম্বে ভেলভেট’ ও মোহিত সুরি ‘হামারি আধুরি কাহানি’। রণবীর কাপুর, অনুশকা শর্মা, ইমরান হাশমী ও বিদ্যা বালানের মতো হাই প্রোফাইল তারকা অভিনয় করেছেন অন্য কাহিনীর এ দুটি চলচ্চিত্রে। বলিউড এখন তাকিয়ে আছে চলচ্চিত্র দুটির দিকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া