adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সহকর্মীর স্ত্রীর কাপড় পাল্টানোর ছবি তুললেন প্রধান শিক্ষক

ডেস্ক রিপোর্ট : এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে সহকর্মীর স্ত্রীর গোসল শেষে কাপড় পরিবর্তনের দৃশ্য মোবাইলে ভিডিও করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষককে এলাকাবাসী প্রায় আট ঘণ্টা স্কুলে অবরুদ্ধ করে রাখে। পরে তাকে মুক্ত করে পুলিশি হেফাজতে রাখা হয়।
সোমবার ঘটনাটি ঘটে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। স্থানীয় সূত্রে জানা যায়, সাড়ে তিন বছর আগে উপজেলার কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগ দেন মো. আলমগীর মাতুব্বর। এরপর বিভিন্ন সময়ে নানা বিতর্কের জন্ম দেন তিনি। ২ মে মোবাইলে তার এক সহকর্মীর স্ত্রীর গোসল শেষে কাপড় পাল্টানোর দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করার বিতর্কে জড়িয়ে পড়েন তিনি।
 
এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে এলাকাবাসী ও শিক্ষার্থীরা সোমবার স্কুল ঘেরাও করে ওই শিক্ষককে অবরুদ্ধ করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
ভুক্তভোগী সহকর্মী অভিযোগ করেন, ছবি তোলার পর মোবাইল কেড়ে নেয়া হয়। পরে তা ফিরিয়ে নিতে চাপও প্রয়োগ করা হয়। কিন্তু মোবাইলে আপত্তিকর কোনো ছবি পাওয়া গিয়েছে কি না, সে ব্যাপারে কিছু জানাননি তিনি।
কয়েক জন ছাত্রীর অভিযোগ, প্রধান শিক্ষক বিভিন্ন সময়ে তাদেরকেও বিরক্ত করতেন। তবে ভয়ে কেউ মুখও খুলতো না বলে জানায় তারা। আবার অনেকের দাবি, ওই শিক্ষক স্কুলের কয়েকটি কক্ষ একাই দখল করে বসবাস করতেন।
 
আলমগীর মাতুব্বর ও তার স্ত্রী সব অভিযোগ অস্বীকার করেছেন। তাদের দাবি, এটা নগ্ন রাজনীতি। আর তারা এর শিকার।
 
ইউএনও মো. আলমগীর হোসেন ও ওসি মো. নাজমুল ইসলাম জানান, খবর পেয়েই ওই স্কুলে ছুটে যায় আইনশৃঙ্খলা বাহিনী এবং বিতর্কিত প্রধান শিক্ষককে মুক্ত করে পুলিশি হেফাজতে নেওয়া হয়।
স্কুল পরিচালনা পর্ষদ সভাপতি কাজী একেএম শফিকুর রহমান জানান, বিক্ষোভকারীদের দাবির মুখে জরুরিসভা ডেকে ওই শিক্ষককে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া