adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীক্ষায় নকল করে ধরা পড়লেন পুলিশের আইজি

1430830301ig of pollish varat-mtnews24আন্তর্জাতিক ডেস্ক : পরীক্ষা হলে চলছিল মাস্টারস অফ ল’র পরীক্ষা।  পরীক্ষা কেন্দ্রে নকল করতে গিয়ে ধরা পড়ে গেলেন কেরলের এক আইপিএস অফিসার।  ভারতের কেরল পুলিশের ত্রীশূর রেঞ্জের আইজি, টি. জে জোস এলএলএম পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা পড়েন।
এ ঘটনা প্রকাশ্যে আসার পর কেরল পুলিশের পক্ষ থেকে তাকে অনির্দিষ্টকালের জন্য ছুটিতে পাঠানো হয়।  ততদিন অবধি তিনি ছুটিতে থাকবেন, যতদিন না তার বিরুদ্ধে তদন্ত শেষ হয়।
মধ্যবয়সী জোসের ২০০০ সালে পদন্নোতি হয়।  পদন্নোতির পর তাকে আইপিএস র‌্যাঙ্ক উন্নীত করা হয়।  তারপর সোমবার তিনি মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয়ের অধীনে এলএলএম-এর প্রথম বর্ষের পরীক্ষা দিচ্ছিলেন।
এর আগে প্রথমবর্ষের পরীক্ষার আরো দুটি পত্রের পরীক্ষা তার দেয়া হয়ে গেছে।  প্রথম দুটি পত্রের পরীক্ষার পর জোসের আচারণে সন্দেহ জাগে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত পর্যবেক্ষকের।  তারপরই তাকে তল্লাশি করে দেখা যায়, তার কাছে রয়েছে ছেঁড়া পাতায় লেখা আইনের উত্তরপত্র।
পরীক্ষাকেন্দ্রে উপস্থিত পর্যবেক্ষক যখন জানতে পারেন তিনি একজন পুলিশের আইজি, তখন তিনি বিষয়টি চাপা দেয়ার চেষ্টা করেন।  কিন্তু ততক্ষণে সংবাদ মাধ্যমের কাছে পৌঁছে যায় খবর।
এ ঘটনাকে লজ্জাজনক বলে অভিহিত করেছেন কেরলের স্বরাষ্ট্রমন্ত্রী।  তিনি বলেছেন, কোনোভাবে যদি ওই পুলিশ অফিসারের দোষ প্রমাণিত হয় যা শাস্তি তাই পাবেন তিনি।  সূত্র : এবিপি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া