adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৭ প্রেমিকার ১ প্রেমিক

news_img (7)আন্তর্জাতিক ডেস্ক : একসঙ্গে ১৭ প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম করতেন চীনা এক ‘প্রেমিক’। এদের একজনের ঘরে আবার তার এক সন্তানও রয়েছে। লুকোচুরি করে মোটামুটি নিজের সব প্রেমই ঠিকঠাক রক্ষা করে চলছিলেন ইউয়ান নামের ওই প্রেমিক। তবে একটি সড়ক দুর্ঘটনায়ই বড় কাল হয়ে দাঁড়ায় তার জন্য। দুর্ঘটনার পর হাসপাতালের চিকিতসক তার ‘আত্মীয়’দের খবর দেয়ার সিদ্ধান্ত নেন। এরপরই একে একে ১৭ প্রেমিকার সবাই তাকে দেখতে হাসপাতালে ছুটে যান। তাতেই ফাঁস হয়ে যায় তার সমস্ত কেলেঙ্কারি। মজার বিষয় হলো, সব প্রেমিকাই প্রায় একই সময়ে হাজির হয়েছিলেন হাসপাতালে! অবশেষে প্রতারিত ১৭ জুলিয়েটের আক্রোশ থেকে বাঁচতে পুলিশি পাহারায় হাসপাতাল থেকে বাড়ি ফিরতে হয়েছে ওই প্রেমিককে। 

ওই রোমিওর বাড়ি চীনের হুনান প্রদেশের চাংশায়। ২৪শে মার্চ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। ডাক্তার তার ‘আত্মীয়’দের কাছে এ দুর্ঘটনার খবর দেন। এতে তার ১৭ প্রেমিকাই হাসপাতালে আসতে শুরু করেন। কিছুক্ষণ পরই তারা সকলেই বুঝতে পারেন তাদের সবার প্রেমিক আসলে একজনই। আর তিনি হলেন ইউয়ান! 

১৭ প্রেমিকার একজনের নাম শিয়াও লি। তিনি বলেন, আমি তার সঙ্গে প্রায় দেড় বছর ধরে থাকছি। তার দুর্ঘটনার খবর শোনার পর আমি প্রচুর কেঁদেছি। এতটাই কেঁদেছি আমার চোখে কোন অশ্র“ বাকি রাখিনি। আমি সত্যিই উদ্বিগ্ন হয়ে গিয়েছিলাম, যখন শুনেছি যে, সে হাসপাতালে। কিন্তু যখন আমি দেখলাম, তাকে দেখতে আরও সুন্দর সুন্দর মেয়েরা আসতে শুরু করেছে, তখন আসলেই আমি কাঁদার শক্তি হারিয়ে ফেলেছি! শিয়াও জানান, তিনি এ ঘটনার পর ওই ১৭ প্রেমিকাকে নিয়ে একটি অনলাইন চ্যাট ওয়েবসাইটে গ্র“প খোলেন। সেখানে সবার সঙ্গে আলোচনার শিয়াও জানতে পারেন, ইউয়ানের কয়েকজন প্রেমিকা তাকে অর্থ দিয়ে সহায়তা করতেন। অনেকেই আবার মোটা অংকের অর্থ দিয়েছেন তাকে। এদের একজন প্রায় ৯ বছর ধরে আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন ইউয়ানকে! ওয়াং ফাং নামের আরেকজন প্রেমিকা জানান, আমাদের ইতিমধ্যেই এক সন্তান রয়েছে। আমি এখন কি করবো? আমি তাকে আর ভালবাসি না। কিন্তু আমি আমার সন্তানকে অনেক ভালবাসি। 

শিয়াও টিং নামের আরেক প্রেমিকা বললেন, তিনি বিশ্বাস করতেন, তার জন্য ইউয়ানই ছিল সঠিক। এমনকি তাকে বিয়ের পরিকল্পনাও করছিলেন শিয়াও টিং। তবে তার আগেই সব গোমর ফাঁস! সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর প্রকাশের পর প্রায় ৬ হাজার মন্তব্য এসেছে! কেউ কেউ ওই ‘রোমিও’র এমন জোচ্চুরিতে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন। কেউ আবার বলছেন, নারীদের আরও বুদ্ধিমত্তা প্রয়োগ করা উচিত ছিল। ইউয়ানের জোচ্চুরি আরও আগেই ধরা উচিত ছিল তাদের। একজন মন্তব্য করেছেন, একজন মিথ্যাবাদীরা সবসময় দারুণভাবে অভিনয় করে। প্রেমিকার প্রতি ইউয়ান কেবল একটি কাজই করেছে। তা হলো, প্রেমিকাদের সৌন্দর্যের প্রশংসা করা। মেয়েরা মনে করে, একটি যথাযথ জীবনের জন্য প্রেমিক বা বরের কাছ থেকে এই প্রশংসাই জরুরি। আর এরই ফলশ্রুতিতে তারা প্রতারিত হন। ইন্ডিপেন্ডেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইউয়ান মূলত অর্থ হাতিয়ে নেয়ার জন্যই এসব করেছেন। তার এক স্ত্রীর কাছ থেকে আড়াই লাখ ২৭ হাজার ডলার হাতিয়েছেন তিনি। এছাড়াও প্রেমিকাদের কাছ থেকে হাতিয়েছেন হাজার হাজার ডলার। ইউয়ান নিজেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক দাবি করতেন প্রেমিকাদের কাছে। তবে বাস্তবে তিনি একজন সামান্য ডিপ্লোমাধারী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া