adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের সামনেই রিভলবার উঁচিয়ে প্রাণনাশের হুমকি

04_Ershad_181113ডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সামনেই দলের শীর্ষ নেতা এসএম ফয়সাল চিশতী সঙ্গে থাকা রিভলবার উঁচিয়ে তিনি দলের অপর শীর্ষ নেতা মোস্তাকুর রহমানকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। মঙ্গলবার বনানী কার্যালয়ে দুপুর সাড়ে ১২টায় হঠাৎ এ দৃশ্য দেখে এরশাদ বিব্রতবোধ করেন বলে গতকাল বুধবার জাপার একাধিক শীর্ষ নেতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী জাপার একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, এই অনাকাঙ্খিত ঘটনায় স্যার (এরশাদ) ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে স্যার ফয়সাল চিশতীকে ধমক দিয়ে বলেন তুমি রিভলবার বের করেছ কেন? এধরনের আচরণ আমি কখনো সহ্য করি না। 

জাপার একজন শীর্ষ নেতা জানান, ঢাকা সিটি করপোরেশন (ডিসিসি) নির্বাচনে উভয় সিটিতে মেয়র প্রার্থী ঘোষণা করেছেন এরশাদ। গত মঙ্গলবার এরশাদের সিদ্ধান্তের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করে জাপার সাংগঠনিক সম্পাদক মোস্তাকুর রহমান মোস্তাকের নেতৃত্বে পার্টির নেতা-কর্মীরা। এক পর্যায়ে গত মঙ্গলবার দুপুরে বনানী কার্যালয়ে এরশাদ যখন উপস্থিত ছিলেন- তখন বাইরে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলকারীরা প্রার্থী পরিবর্তন করে ডিসিসি উত্তরে ববি হাজ্জাজকে প্রার্থী করার স্লোগান দিতে থাকেন। পাশাপাশি মিছিলকারীরা মহানগর উত্তরের প্রার্থী দুর্বল হওয়ায় পরিবর্তন করার জন্য এরশাকে অনুরোধ জানান। 
এ সময় মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এসএম ফয়সল চিশতী ধমক দিয়ে থামাতে চান মিছিলকারী নেতা-কর্মীকে। এতে এক পর্যায়ে মিছিলকারীদের পক্ষ অবলম্বনকারী মোস্তাকুর রহমান মোস্তাকের সঙ্গে ফয়সল চিশতীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এসময় ফয়সল চিশতী পকেট থেকে রিভলবার বের করে মোস্তাককে গুলি করতে উদ্যত হয়। 

ওই সময়ে কক্ষে এরশাদ ছাড়াও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও একজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

বুধবার জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সাল চিশতীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। 
এ বিষয়ে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোস্তাকুর রহমান মোস্তাক বলেন, ববি হাজ্জাজ ডিসিসি উত্তরের মেয়র প্রার্থী হিসাবে মিছিল-মিটিং করতে পারে, এ জন্য স্যার (এরশাদ) আমাকে গত মঙ্গলবার বনানী কার্যালয়ে ডেকেছেন। আমি স্যারের ডাকে সাড়া দিয়ে বনানী কার্যালয়ে আসার পর স্যারের সামনে রিভলবার উচিয়ে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।
এ ব্যাপারে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেস্টা ববি হাজ্জাজ বলেন, আমি এ বিষয়টি সোমবার শুনেছি। একজন সাবেক রাষ্ট্রপতির সামনে এধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটানো খুবই দু:খজনক। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া