adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরসের সভা

islamibankইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বোর্ড অব ডাইরেক্টরস-এর সভা ২৪ জানুয়ারি ২০১৫ শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের বোর্ড র“মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার এতে সভাপতিত্ব করেন। সভায় দেশী বিদেশী ডাইরেক্টরসহ ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান এবং শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু বকর রফীক উপ¯ি’ত ছিলেন।
সভায় সৌদি আরবের মহামান্য বাদশাহ আবদুল্লাহ বিন আবদুল আজীজ আল সউদ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করা হয় এবং নবনিযুক্ত মহামান্য বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সাউদ ও নবনিযুক্ত যুবরাজকে স্বাগত জানিয়ে সঠিকভাবে দেশ পরিচালনার তৌফিক কামনা করে দোয়া করা হয়।
সভায় ব্যাংকের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে এ যাবত অর্জিত সাফল্য ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করা হয় এবং কতিপয় গুর“ত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া দেশের সার্বিক ব্যবসা-বাণিজ্য, কৃষি উন্নয়ন ও শিল্পায়নের ক্ষেত্রে আরো গুর“ত্বপূর্ণ ভূমিকা পালনের মাধ্যমে দেশের অগ্রগতিতে অগ্রণী ভূমিকা পালনের জন্য ব্যব¯’াপনা কর্তৃপক্ষকে নির্দেশনা দেয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া