adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ান্টেড সিনেমার প্রদর্শনী বন্ধ

full_135144103_1422089232নিজস্ব প্রতিবেদক: আন্দোলনের তোপে বন্ধ হলো ভারতীয় সিনেমা ওয়ান্টেড’র প্রদর্শনী। রাজধানীসহ সারাদেশে ১০/১২ টি প্রেক্ষাগৃহে এ সিনেমাটির প্রদর্শনী বন্ধ হয়েছে বলে জানা গেছে।

চলচ্চিত্রটির প্রথম শো দুপুর ১২টায় প্রদর্শিত হয়। এ প্রদর্শনীর পরই বাধ্য হয়ে সিনেমাটির প্রদর্শন বন্ধের সিদ্ধান্ত নেন বলে নিশ্চিত করেছেন শ্যামলী হলের ব্যবস্থাপনা পরিচালক।

২০ জানুয়ারি, মঙ্গলবার থেকে উপমহাদেশীয় ভাষার চলচ্চিত্র বাংলাদেশে প্রদর্শন বন্ধের দাবিতে আন্দোলন করে আসছেন বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোট।

এই আন্দোলনের অংশ হিসেবে ২০ জানুয়ারি, বিএফডিসিতে সংবাদ সম্মেলন ও মানব বন্ধন করেন এ সংগঠনটি। ২১ জানুয়ারি, বুধবার  কাফনে কাপড় পরে রাস্তায় নামেন শিল্পী ও কলাকুশলীরা।

২৩ জানুয়ারি, শুক্রবার রাজধানীর মধুমিতা এবং পূর্ণিমা সিনেমা হলসহ দেশের বেশকিছু হলের সামনে মানববন্ধন ও ঘেরাও কর্মসূচী পালন করেন এ সংগঠনটি। তাদের দাবি পূরণ না হলে আরো কঠোর আন্দোলনে নামার হুমকি দেন সংগঠনের নেতা কর্মিরা।

শ্যামলী হলের ব্যবস্থাপনা পরিচালক হাসান বলেন, আমরা দুপুর ১২টার শো শুধু চালিয়েছি। এরপরে হলের সামনে এস পোস্টার ছিঁড়ে ফেলছে আন্দোলনকারীরা। এ সব ঘটনার পর আমরা ওয়ান্টেড সিনেমাটি চালাইনি।

তিনি আরো বলেন- নামাজের আগে শো থাকায় টিকিট বিক্রিও ভালো হয়নি। হলের সামনে এ রকম অস্থির অবস্থা থাকলে দর্শক আতঙ্কের মধ্যে থাকে।   

আপনারা কী আবারো এ সিনেমার প্রদর্শনী শুরু করবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন- পরিস্থিতি যদি স্বাভাবিক হয়, তবে আমরা চালাবো। আমরা কোন ঝামেলায় যেতে চাই না।

উল্লেখ্য, গত বছরের ৩ ডিসেম্বর, সেন্সর বোর্ড থেকে ওয়ান্টেড ছবিটি ছাড়পত্র পায়। তারপর ২৩ জানুয়ারি, শুক্রবার সারাদেশে ৪৭ টি হলে ছবিটি মুক্তি দেওয়া হয়।

 
 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া