adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রজম্ম লীগের খালেদার কার্যালয় ঘেরাওকালে পলিশের বাধা

khaleda2নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়েছে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতাকর্মীরা।
সংগঠনের কয়েকশ নেতাকর্মী সকাল থেকে গুলশান-২ নম্বর কার্যালয়ে জড়ো হয়। বেলা ১১টার দিকে তারা খালেদা জিয়ার কার্যালয়ের দিকে রওনা দেয়। কিন্তু তাদের মিছিলটি গুলশানের শহীদ মেজর নাজমুল হক সড়কে পৌঁছলে পুলিশ বাধা দেয়। পুলিশের বাধার মুখে তারা সেখানে খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়া শুরু করে।
এসময় প্রজন্ম লীগ নেতারা বলেন, অবরোধ দিয়ে খালেদা জিয়া আরাম-আয়াশে কার্যালয়ে বসে আছেন। তার নির্দেশে অবরোধকারীরা শ্রমিকদের ওপর হামলা করছে। সাধারণ মানুষ মারা যাচ্ছে। খালেদা জিয়া হামলায় মদদ দিচ্ছেন।
মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের পাশাপাশি জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগ ও জাতীয় সড়ক পরিবহন শ্রমিক লীগও খালেদার কার্যালয় ঘেরাও করবে আজ। কিছুক্ষণের মধ্যেই তারা খালেদার কার্যালয়ের দিকে রওনা দেবে বলে জানা গেছে।
এদিকে খালেদা জিয়ার কার্যালয়ের আশপাশ ও গুলশানের ৮৬ নম্বর রোডের দুই প্রান্তে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি থেকেই গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে কয়েকদিন আগে তার কার্যালয়ের সামনে থেকে অতিরিক্ত পুলিশ ও ব্যারিকেড সরিয়ে নেয়া হলেও তিনি বাসায় ফিরেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া