adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোটেল সোনারগাঁওয়ের ভেতরে ৩ ককটেল বিস্ফোরণ – ২ নেতার গাড়ি ক্ষতিগ্রস্ত

sonargaonনিজস্ব প্রতিবেদক : বুধবার রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের ভেতরে ৩টি ককটেল ছুঁড়ে মেরেছে। তবে এতে কেউ আহত হয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্ত হোটেলের পার্কিং এরিয়াতে তিনটি ককেটল ছুঁড়ে পালিয়ে যায়। পরে হোটেল কর্তৃপক্ষ লাউডস্পিকারে বলে গাড়িগুলো সরিয়ে নেয়ার আহ্বান জানায়।
ককটেল বিস্ফোরণে ভেতরে পার্ক  করে রাখা তিনটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সরোয়ার মিলনের প্রিমিও গাড়ির জানালা এবং বাসদের সাধারণ সম্পাদক খলিকুজ্জামানের গাড়ির পেছনের কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে।

সোনারাগাঁও কর্তৃপক্ষ এ ব্যাপারে বক্তব্য দিতে রাজি হয়নি। তবে সিকিউরিটি ইনচার্জ জালাল এসময় সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে বলেন, ‘আমরা আসার আগেই আপনারা কী করে খবর পেলেন। যান এখান থেকে। আপনাদের কাজ করেন।
তবে মিলন বলেন, ‘এটি অত্যন্ত দুঃখজনক। চলন্ত গাড়িতে হামলা হলে না হয় বুঝতাম অবরোধকারীরা অবরোধ সফল করার জন্য এটা করেছে। কিন্তু হোটেল সোনারগাঁওয়ের মতো জায়গায় ককটেল মেরে বিদেশে দেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। এভাবে অবরোধ করে মানুষের আস্থা অর্জন করা যাবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া