adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন বিশ্বকাপে ভাতর – পাকিস্তান ম্যাচের টিকিট ১২ মিনিটেই শেষ

Pakistan-vs-India-Cricket ১২ মিনিটেই শেষ পাক-ভারত ম্যাচের টিকিটস্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আর বাকি নেই তিনমাসও। তার আগেই ছড়িয়ে পড়েছে বিশ্বকাপ উত্তেজনা। আগামী বছর ফেব্রুয়ারি-মার্চেই অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে শুরু হচ্ছে বিশ্বকাপের ১১তম আসর।
টুর্নামেন্টের দ্বিতীয় দিন ১৫ ফেব্র“য়ারি মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান। অ্যাডিলেড ওভালের সেই ম্যাচের টিকিট ছাড়া হয়েছে বুধবার এবং মাত্র ১২ মিনিটেই শেষ সব টিকিট।
বিশ্বকাপ দেখতে শুধুমাত্র ভারত থেকেই ২০ হাজার ক্রিকেটপ্রেমী অস্ট্রেলিয়া যাবেন বলে আশা অস্ট্রেলিয়া সরকারের। শুধু তাই নয়, ভারত মহাসাগরের ওপারেও প্রবাসী ভারতীয়দের কোনও অভাব নেই।
তাই টিকিট বিক্রি শুরু হতেই গ্র“প লিগের সবচেয়ে হাই ভোল্টেজ এই ম্যাচের টিকিট সব কিনে ফেলেছেন দু’দেশের সমর্থকরা।

৫০ হাজার আসন বিশিষ্ট অ্যাডিলেড ওভাল তাই সেদিন ‘হাউজফুল’-ই হতে চলেছে। বিশ্বকাপের সংগঠকদের পক্ষ থেকে এদিন জানানো হয়, অ্যাডিলেড স্টেডিয়ামটি সংস্কারের পর এখন আরও ঝকঝকে চকচকে। ক্রিকেটের জন্য এটা এখন আরও আদর্শ স্টেডিয়াম।’
পাক-ভারত ম্যাচ নিয়ে তাদের মন্তব্য, ‘এখানে ভারত-পাকিস্তানের মতো জমজমাট ম্যাচ হবে। তাই অস্ট্রেলিয়ায় প্রবাসী ভারত-পাকিস্তানীরা ছাড়াও আরও ২০ হাজার ভারতীয় সমর্থক ওদেশ থেকে আসবেন মাঠে খেলা দেখতে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া