adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে ৭টি কারণে ভারতীয় নারীকে বিয়ে করা উচিত নয়

image_143350.indian womanডেস্ক রিপোর্ট : ১.২ বিলিয়ন মানুষের ভারতের মোট জনসংখ্যার ৪৮.২ শতাংশই নারী। আর তাদের ব্যাপারেই এক সাবধান বাণী দিয়েছে এক গবেষণা। বলা হয়, ভারতীয় নারীরা অন্যদের চেয়ে আলাদা। আর যাই করুন কোনো ভারতীয় নারীকে বিয়ে করবেন না। এমনকি ভারতীয় পুরুষদেরও তাদের দেশের কোনো নারীকে বিয়ে করতে মানা করা হয়েছে। এর পেছনে ৭টি কারণও উল্লেখ করা হয়েছে ওই গবেষণায়। এই কারণগুলো দেখে নিন।
 
১. ভারতীয় নারীরা সত্যিই দারুণ। বলিউড তারকা কাজলের সেক্সি ত্বক আর মনকাড়া চুল নিয়ে তার মোহনীয় ব্যক্তিত্ব কার না ভালো লাগে। নিঃসন্দেহে বলা যায়, এমন ভারতীয় নারীরা অবশ্যই পুরুষদের চেয়ে অনেক বেশি আকর্ষণীয়। কাজেই আপনার পাত্তাই থাকবে না।
২. ভারতীয় নারীরা অতিমাত্রায় রংচঙে। তারা হোলিতে মেতে ওঠেন। তারা জীবনটাকে রঙিন দেখতে চান। এই রং থেকে বেরিয়া আসা তাদের পক্ষে সম্ভব নয়। তার পোশাকে, বাড়িতে এবং গোটা জীবনে শুধু রং আর রং।
৩. একজন ভারতীয় নারীকে বিয়ে করা মানে তার গোটা পরিবারকে বিয়ে করা। কারণ তারা নিজের পরিবারকে এতটাই ভালোবাসেন যে সেখান থেকে বেরিয়ে এসে নতুন পরিবারকে মেনেই নিতে পারেন না।
৪. প্রায় সময়ই মনে হয়, তারা পুরুষদের চেয়েও বেশি শক্তিশালী। দৈহিকভাবে নয়, অন্যান্য দিক থেকে। তারা প্রতিনিয়ত পুর“ষ নিয়ন্ত্রিত সমাজের বিরুদ্ধে যুদ্ধ করে বেঁচে রয়েছেন। কাজেই তারা অনেক বড় যোদ্ধা। বাড়িতে, বাসে, ট্রেনে, অফিসে সবখানেই তারা পুরুষদের অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধে লড়াই করে চলেছেন। কাজেই এমন যোদ্ধাকে নিয়ে সংসার করা বেশ কঠিন।
৫. তারা পুরোপুরি আত্মনির্ভরশীল। আধুনিক নারীরা অনেকে বেশি শিক্ষিত এবং তারা যথেষ্ট ভ্রমণ করেন। কাজেই তারা তাদের মা বা দাদি-নানিদের চেয়ে অনেক বেশি সচেতন এবং জ্ঞানী। তারা খুব দ্রুত আত্মনির্ভরশীল হয়ে ওঠেন।
৬. ভারতীয় নারীরা তাদের ক্যারিয়ার গড়ে তুলতে ব্যাপক ব্যস্ত থাকেন। একজন পুরুষের চেয়েও তার ব্যস্ততা চোখে পড়ার মতো। কাজেই তার ক্যারিয়ার আপনার চেয়েও এগিয়ে যাবে।
৭. তারা দারুণ আবেগী, একেবারে ভারতীয় সিনেমা-নাটকের মতো। সিনেমাটিক জীবনযাপনের স্বপ্ন দেখেন তারা।
গবেষণায় বলা হয়, ভারতীয় নারীদের এই বৈশিষ্ট্যগুলো কী একজন পুরুষের জন্য সাবধান বাণী হতে পারে না? কা-ক

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া