adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুণীকে দেড় মাস আটকে রেখে যৌন নির্যাতন

ডেস্ক রিপোর্ট : রাউজান উপজেলায় ৫৬ বছর বয়সের এক ব্যক্তি তরুনীকে দেড়মাস আটকে রেখে যৌন নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।  ফেসবুকে পুরনো ছবি পোস্ট করে তাকে প্রলুব্ধ। আতঃপর দেখা করার কথা বলে নাকে রুমাল দিয়ে অজ্ঞান করে সিএনজি ট্যাক্সিতে তুলে নিয়ে অপহরণ।
দেড়মাস আটকে রেখে বিভিন্ন ঔষধ খাইয়ে তার সাথে শারিরিক সম্পর্ক স্থাপন। এসবের পর মানসিক অসুস্থ হয়ে জিনিসপত্র ভাঙচুরের পর মেয়েটিকে স্বজনদের দেখতে পাঠানো।
তারপরেই মেয়েটির পরিবারের স্বজনদের পাতা জালে ধরা পড়া।’ এটি কোন সিনেমার গল্প নয়, প্রেমের অভিনয় করে বাস্তবে এই ঘৃণ্য কাজটি করেছেন সিটি কর্পোরেশনের মেডিকেল বিভাগের টেকনেশিয়ান নাছির উদ্দিন। তার বয়স কম হলেও ৫৬ বছর। সে এর আগে দুই বিয়ে করে। তার এক স্ত্রী মারা গেলেও ঘরে আছে আরেক স্ত্রী। দুই সংসারে রয়েছে তিন মেয়ে ও এক ছেলে। মেয়েরা বিয়ের উপযুক্ত। কিন্ত স্বভাব যেন তার বদলায় না।
ফর্সা সুন্দর চেহেরা হওয়ায় পুরো মাথায় টাক ধরে সব চুল পড়ে গেলেও আলাদা চুললাগিয়ে মেয়েদের সাথে মোবাইল আর ফেসবুকে প্রেমের প্রতারণা করা তার স্বভাব। কিন্ত শেষমেষ ধরা।
ঘটনাটি ঘটেছে রাউজানে। রবিবার রাতে জনতার হাতে ধরে পড়ে সে। তারপর পিটুনি দিয়ে সোমবার বিকেলে থানা পুলিশের হাতে তুলে দেয় লম্পট নাছির উদ্দিনকে। সে রাউজান পৌরসভার সুলতানপুর চার নম্বর ওয়ার্ডের কাজী পাড়ার মৃত মাহাবুবুল আলমের পুত্র। নাছিরের লালসার শিকার রাউজান ইউনিয়নের মঙ্গলখালী এলাকার এক প্রবাসীর মেয়ে সতের বছর বয়সী শামীমা (ছদ্মনাম)।
অসুস্থ হয়ে পড়া শামীমা ঘটনার বর্ণনা দিয়ে বলে ‘কয়েক মাস আগে মোবাইলে রং নম্বরে আমার সাথে কথা হয় নাছির উদ্দিনের। তখন সে আমাকে একজন ১৮ বছরের যুবক পরিচয় দিয়ে জানায় সে একজন আইনজীবী।
চট্টগ্রাম শহরের আলকরণে তার নিজস্ব বিল্ডিংও আছে। তারপর ফেসবুকে তার ১৮ বছর বয়সী একটি ছবি পোস্ট করে। এরপর সে তার সাথে দেখা না করলে আমার ছোট ভাইকে (অষ্টম শ্রেণীর ছাত্র) অপহরণ করার হুমকি দেয়। গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার সময় আমার বাড়ির সামনে রাস্তায় একটি সিএনজি ট্যাক্সি আর তিনটি মোটর সাইকেল নিয়ে সে আমার সাথে দেখা করতে আসে। কিন্ত সে আধ বয়সী মানুষ হওয়ায় আমি বাড়ি ফিরতে চাইলে সে আমাকে জোরপূর্বক ট্যাক্সিতে তুলে নেয়।
এরপর সে আমাকে নাকে রুমাল দিয়ে অজ্ঞান করে নিয়ে যায়। এরপর সে আমাকে আবাসিক হোটেল ও বাসায় রেখে চার রকমের ঔষধ খাওয়ায়। পরে আমি অসুস্থ হয়ে ভাঙচুর শুরু করলে ডাক্তারের পরামর্শে আমাকে শুক্রবার সন্ধ্যায় আমার নানার বাড়ি লেলেংগারার রাস্তায় দিয়ে চলে যায়। পরে আমি বিষয়টি আমার বাড়ির লোকজনকে খুলে বলি। এরপর আমার বাড়ির লোকজন ও আত্মীয় স্বজন নাছিরকে ধরার ফাঁদ পাতে। ধরা পড়া লম্পট নাছির উদ্দিন সাংবাদিকদের কাছে সমস্ত ঘটনা স্বীকার করে
তিনি পরামর্শ দেন শামীমাকে তার স্বজনদের কাছে নিয়ে গেলে সে ভালো হবে। তার পরামর্শ মতে আমি তাকে শুক্রবার মোটর সাইকেলে করে নিয়ে এসে তার নানার বাড়ির পাশে রাস্তায় নামিয়ে দিই।
এরপর রবিবার তাকে আবার নিয়ে যাওয়ার জন্যে আসলে তাদের বাড়ির লোকজন আমাকে নোয়াপাড়া পথেরহাট থেকে আটক করে। সে বলে আমার মারা যাওয়া প্রথম স্ত্রীর ঘরে রয়েছে এক মেয়ে।
সে এইচএসসিতে পড়ে। দ্বিতীয় স্ত্রীর ঘরে রয়েছে দুই মেয়ে ও এক ছেলে।’ এদিকে শামীমার মা জাহানারা বেগম (ছদ্মনাম) মেয়ের খোঁজ করে না পেয়ে গত ১৭ সেপ্টেম্বর রাউজান থানায় নিখোঁজ ডায়েরি করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া