adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজেকে সুস্থ মনে করছেন না রোবেন

আমি এখনও প্রস্তুত নই: রোবেনস্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের পর থেকে নিজেকে পুরোপুরি সুস্থ (ফিট) মনে করছেন না নেদারল্যান্ডসের উইঙ্গার আরিয়েন রোবেন। বায়ার্ন মিউনিখের এ তারকা এ মৌসুমে মাঠে খেলার মতো নিজেকে পুরোপুরি প্রস্তুত মানতে নারাজ।
লুইস ভ্যান গালের দায়িত্বে থাকা ডাচরা বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল। আর্জেন্টিনার বিপক্ষে সে ম্যাচটি শেষ পর্যন্ত পেনাল্টি শুটআউটে গড়ায়। 

ডিএফএল সুপার কাপে ৩০ বছর বয়সী রোবেন বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেন নি ফিটনেসের অভাবে। ২-০ গোলে সে ম্যাচটি জিতে বায়ার্নকে কাটিয়ে সর্বোচ্চ ছয়বার সুপার কাপ জিতে নেয় বরুশিয়া।
এ প্রসঙ্গে রিয়াল মাদ্রিদ ও চেলসির সাবেক তারকা রোবেন ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে জানান, ম্যাচটি আমার জন্য বেশ দ্রুতই হয়েছে। আমি এখনও পুরোপুরি প্রস্তুত নই ম্যাচ খেলার জন্য। ছন্দে ফিরতে আমার আরো কিছুদিন সময় লাগবে। আরো কিছুদিন আমাকে অনুশীলন করতে হবে। ইন্টারনেট
বায়ার্নের হয়ে ১০৬ ম্যাচ খেলা রোবেন আরো বলেন, আমি সব কিছু পুনরায় আরম্ভ করতে চাই। তিন সপ্তাহ পার হয়ে গিয়েছে, তারপরও আমার আরো কয়েকটা দিন দরকার। আমার বিশ্বাস আর কয়েকটা দিন সময় পেলে আমাদের সকলের জন্য তা ভাল হবে। কিন্তু এটা সম্ভব নয় জানি। কারণ রোববার থেকেই ডিএফবি কাপের প্রথম রাউন্ড আমাদের শুরু করতে হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া