adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগর আ’লীগের নতুন কমিটি আসছে দুইভাগে

নিজস্ব প্রতিবেদক : নগর আওয়ামী লীগকে দুইভাগে বিভক্ত করে শিগগিরই ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা হবে।
দলের হাই কমান্ড ইতোমধ্যে ঢাকা মহানগর দক্ষিণে অ্যাডভোকেট কামরুল ইসলামকে সভাপতি ও শাহে আলম মুরাদকে সাধারণ সম্পাদক এবং উত্তরে একেএম রহমতুল্লাহকে সভাপতি ও সাদেক খানকে সাধারণ সম্পাদক করার বিষয়টি চূড়ান্ত করে রেখেছে। 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, অচিরেই ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি হবে। আলোচনায় আছেন অনেকেই। চূড়ান্ত ঘোষণা না হওয়া পর্যন্ত কে কমিটিতে থাকছেন তা নিশ্চিত করে বলা যাবে না। কারণ দলীয় সভাপতিই কমিটি চূড়ান্ত করবেন।
দক্ষিণে কামরুল-মুরাদ ও উত্তরে রহমত-সাদেককে সভাপতি ও সাধারণ সম্পাদক করে কমিটি করার বিষয়ে তার কাছে কোনো খবর নেই বলে জানান তিনি।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নতুন কমিটি হলে তো দেখবেনই। সম্ভাব্য ও প্রক্রিয়াধীন এ কমিটির অ্যাডভোকেট কামরুল ইসলাম বর্তমানে খাদ্যমন্ত্রী ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। একেএম রহমতুল্লাহ সংসদ সদস্য ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি। শাহে আলম মুরাদ অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। সাদেক খান মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া