adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি একাই একদিনে ফিলিস্তিনের ১৩ শিশুকে হত্যা করেছি’

১৩ শিশুর হত্যাকারী হিসেবে পরিচয় দানকারী ইসরাইলি সেনা ডেভিড ওবাদিয়াআন্তর্জাতিক ডেস্ক : ইহুদিবাদী ইসরাইলের বর্বর এক সেনা স্বীকার করে বলেছে যে, একদিনে সে একাই ফিলিস্তিনের ১৩ শিশুকে হত্যা করেছে। ডেভিড ওবাদিয়া নামের ইহুদি এ সেনা বলেছে, একটি স্নাইপার রাইফেল দিয়ে সে একদিনে এসব হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে এসব নিষ্ঠুর হত্যাকাণ্ড ঠিক কবে বা কখন ঘটিয়েছে এই সেনা তা পরিষ্কার নয়।
অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইসরাইল যখন বর্ববর হামলা অব্যাহত রেখেছে এবং নারী-শিশুসহ নিষ্পাপ সাধারণ মানুষ একের পর শহীদ হচ্ছেন তখন ইহুদিবাদী এ সেনা নিজের ইন্সটাগ্রাম একাউন্টে এ কথা জানিয়েছে। স্নাইপার রাইফেল ধরে থাকা অবস্থায় একটি ছবিও সে পোস্ট করেছে তার একাউন্টে।
তবে অজ্ঞাত একটি হ্যাকার গ্র“প তার এ ছবি স্পূর্ণভাবে মুছে ফেলেছে। গত দু বছর ধরে এ হ্যাকার গ্র“প ইসরাইলের বিভিন্ন ওয়েবসাইটে সাইবার হামলা চালিয়ে আসছে। গত ৮ জুলাই থেকে গাজা উপত্যকায় গণহত্যা চালিয়ে আসছে ইহুদিবাদী ইসরাইল। এ পর্যন্ত ইসরাইলের বোমা, ক্ষেপণাস্ত্র ও ট্যাংকের গোলার অসহায় শিকার হয়ে শহীদ হয়েছেন ১,৪২০ জন ফিলিস্তিনি যার মধ্যে শুধু শিশুই রয়েছে ৩০০’র বেশি।  এছাড়া, আহত হয়েছেন ৮,২২০ ফিলিস্তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া