adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ষাটোর্ধ বৃদ্ধাকে ধর্ষণ করলো যুগলীগ নেতা

darsonডেস্ক রিপোর্ট : বগুড়ার শাজাহানপুরে এক যুবলীগ নেতা কর্তৃক ষাটোর্ধ এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় সোমবার দুপুরে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ করেছেন নির্যাতিতা। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চাল্যর সৃষ্টি করেছে।
অভিযোগসূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বড়পাথার গ্রামের ওই বৃদ্ধা তাহাজ্জত নামাজের ওজু করতে ঘর থেকে বেড়িয়ে টিউবওয়েলে যান। এ সময় সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা বড়পাথার দক্ষিণপাড়ার মৃত আব্দুর রহিম বক্স’র পুত্র চোপীনগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম ওরফে কান্টু (৩২) তাকে জাপটে ধরে পার্শ্ববর্তী একটি বাঁশ ঝাড়ে নিয়ে ধর্ষণ করে।
বিষয়টি ফাঁস না করার জন্য তাকে অর্থ দেওয়ার লোভ দেখানোসহ ভয়ভীতি দেখানো হয় বলে অভিযোগ করেন ঐ বৃদ্ধা। পরদিন তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমাণ্য ব্যক্তিদের কাছে ঘটনা প্রকাশ করে বিচার প্রার্থনা করেন।
স্থানীয়রা মিমাংসার কথা বলে সময়ক্ষেপণ করলে অবশেষে সোমবার দুপুরে বৃদ্ধা নিজেই বাদি হয়ে কাণ্টুর বিরুদ্ধে শাজাহানপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
 
অভিযুক্ত রেজাউল করিম ওরফে কান্টুর সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে উপজেলা যুবলীগের সভাপতি ভিপি এম সুলতান আহমেদ বলেন, ধর্ষণের অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। স্থানীয় একটি মেলার ডাক নিয়ে মাহফুজার রহমান বাবলু নামের এক ব্যক্তির সঙ্গে দ্বন্দ্বের কারণেই কান্টুর বিরুদ্ধে এই ষড়যন্ত্র করা হচ্ছে।
অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আব্দুল মান্নান জানান, তদন্ত সাপেক্ষে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া