adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ উত্তেজনায় কাঁপছে মেসিরা

স্পোর্টস ডেস্ক : প্রীতি ম্যাচের প্রস্তুতি শেষ। এবার বিশ্বকাপের উত্তেজনায় কাঁপতে শুরু arjentinaকরেছেন লিওনেল মেসিরা। প্রস্তুতির পালা শেষ হতেই বিশ্বকাপের প্রহর শুরু হয়ে গেছে বলে মনে করেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।
বিশ্বকাপের চূড়ান্ত লড়াই শুরু হবে বৃহস্পতিবার। আর্জেন্টিনা মাঠে নামবে তিন দিন পর। শনিবার নিজেদের মাঠে স্লোভেনিয়ার বিপে প্রীতি ম্যাচ শেষে মেসি বলেন, আর্জেন্টিনা দলে বিশ্বকাপের উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
আমি দেখতে পাচ্ছি, আমরা সবাই উত্তেজিত। আসল সময় শুরু হয়ে গেছে। প্রীতি ম্যাচের দিন শেষ।
স্লোভেনিয়ার বিপে ২-০ ব্যবধানে জেতা ম্যাচে গোল পেয়েছেন মেসি। বার্সেলোনার এই তারকা ব্রাজিল বিশ্বকাপে বড় স্বপ্ন নিয়েই যাচ্ছেন এবার।
ব্রাজিল যাওয়ার আগে নিজেদের প্রস্তুতই মনে করছেন মেসি। আলেহান্দ্রো সাবেইয়ার অধীনে গত দুই বছরে আর্জেন্টিনা শক্তিশালী এবং গোছানো একটা দলে পরিণত হয়েছে বলে উল্লেখ করেছেন বার্সেলোনার ফরোয়ার্ড। ব্রাজিল রওনা হয়ে যাওয়ার আগে ধীরে ধীরে ভালো ফুটবল খেলে তার দল নিজেদের আত্মবিশ্বাসটা তুঙ্গস্পর্শী করে নিতে পেরেছে বলে মনে করেন মেসি। ব্রাজিলের উদ্দেশে সোমবার দেশ ছাড়বে আর্জেন্টিনা।
১৫ জুন বসনিয়া ও হার্জেগোভিনার বিপে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবেন মেসিরা। ‘এফ’ গ্র“পে আর্জেন্টিনার বাকি দুটি ইরান ও নাইজেরিয়ার বিপ।ে 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া