adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পেনের যতো ভয় ব্রাজিলের গরম আবহাওয়াকে

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের আবহাওয়াকেই যতো ভয় স্পেনের। গরম, বাতাসে প্রচুর আর্দ্রতা। মানে স্যাঁতস্যাঁতে আবহওয়া। দ্রুত এই আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়াকে গুরুত্বপূর্ণ মনে করছেন পেদ্রো রদ্রিগুয়েজ। শুধু স্পেনের জন্যই নয়, ব্রাজিলের এমন বাজে আবাহাওয়া যে কোনো দলের জন্যই চ্যালেঞ্জের, স্বীকার করেছেন বার্সার এই স্ট্রাইকার।
স্পেনের বিশ্বকাপ প্রস্ততি ক্যাম্প চলছে যুক্তরাষ্ট্রে। পেদ্রো বলেন, উহ, ব্রাজিলে খুবই গরম। ওখানে খেলা খুবই কঠিন। গতবছর আমরা সেখানে খেলেছি। আমাদের জন্য কঠিন সফর ছিল ওটা। গরম আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়াটা মোটেও সহজ ছিল না। তবে আমাদের যথাসম্ভব মানিয়ে নিতেই হবে।
১৩ জুন নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ ধরে রাখার মিশনে নামবে স্পেন। ২০১০ সালের বিশ্বকাপে এই নেদারল্যান্ডসকে হারিয়েই ট্রফি জিতেছিল ভিসেন্তে দেল বক্সের দল। তাই ডাচদের বিপক্ষে এবারের ম্যাচটাকে কঠিন মনে করছেন রদ্রিগুয়েজ। বলেন,‘ আমি মনে করি ওটা কঠিন ম্যাচ হবে। কারণ তারা অনেক শক্তিশালী দল এবং জিততে চায়। তাই তাদের বিপক্ষে সেরাটা দিতে হবে আমাদের। ব্রাজিলে স্পেনের অভিজ্ঞতা সুখের নয়। গতবছর কনফেডারেশন কাপের ফাইনালে স্বাগতিক ব্রাজিলের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হতে হয়েছিল স্পেনকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া