adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে স্বীকৃতি পেল মুশফিকুর রহিমের ফ্যানপেজ

নিজস্ব প্রতিবেদক : সামাজিক যোগাযোগ ওয়েবসাইট ফেসবুকে মুশফিকুর রহিমের ফ্যানপেজ স্বীকৃতি দিল ফেসবুক কর্তৃপ। এর আগে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ফেসবুক হয়েছিল। ২০১০ সাল থেকে চালু হওয়া ফ্যানপেজটির বর্তমান পাঁচ লাখ ৩০ হাজারের বেশি ভক্ত রয়েছে।
ফেসবুকে ভেরিফাইড হওয়ায় এখন থেকে মুশফিকের আসল পেজটি ভক্তরা সহজেই খুঁজে পাবে এবং বাংলাদেশি অধিনায়ক সম্পর্কে বিস্তারিত জানতে পারবে। সাকিবের মতো পেজটির এডমিন মুশফিক নিজে না হলেও সে নিজ থেকেই এই পেজটি ফলো করে আসছে সব সময়। 
ভেরিফাইড হওয়ার পর তার ভক্তরা পেজে অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছে। তেমনই এক ভক্ত নাজমুল হাসান রবিন জানিয়েছেন,‘ভেরিফাইডের জন্য অধিনায়ককে অভিনন্দন। প্রথম সাকিব আল হাসান, এবার আমাদের অধিনায়ক অসাধারণ।’
সিফাত রহমান বলেন,‘অভিননন্দন!! সে আমার সবচেয়ে প্রিয় খেলোয়াড়ই নয়, প্রিয় ব্যাক্তিও বটে।’
পেজটির এডমিন জানান,‘আমি যখন মুশফিকের সঙ্গে দেখা করে একটি ফ্যানপেজ চালু করার কথা বলি, তখন সে আমাকে সম্মতি জানিয়েছিল। তখন থেকে আমাদের পথ চলা। ফেসবুক কর্তৃকে ধন্যবাদ এই স্বীকৃতি প্রদান করার জন্য। ভক্তরা সব সময় পাশে থাকাই এই অর্জন সম্ভব হয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞ। ভক্তদের জন্য সব সময় চেষ্টা করব ভালো কিছু করতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া