adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কথা দিচ্ছি ক্ষমতায় এলে র‌্যাবসহ জড়িতদের বিচার হবে: খালেদা

 

চেয়ারপারসন খালেদা জিয়া / ছবি : ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, গুম-খুন ও অপহরণের সঙ্গে র‌্যব জড়িত। এদের ধরে বিচার করতে হবে। বাংলাদেশে এদের দরকার নেই। এখন বিচার না হলে আল্লাহ বিচার করবেন। আমি কথা দিচ্ছি আমরা ক্ষমতায় এলে এদের বিচার হবে।
মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জে অ্যাডভোকেট চন্দন সরকারের বাসায় তার স্বজনদের সমবেদনা জানিয়ে খালেদা এসব কথা বলেন। খালেদা জিয়া আক্ষেপ করে বলেন, আদালত এদের গ্রেফতারের নির্দেশনা দিলেও এখন পর্যন্ত তারা গ্রেফতার হননি। তাদের শক্তি কোথায় আমরা জানতে চাই। আজকের মধ্যে অপরাধীদের গ্রেফতার করতে হবে। আমরা জানতে পেরেছি র‌্যাব নূর হোসেনকে ভারতে পাঠিয়ে দিয়েছে। 
তারা গুম-খুন ও অপহরণ করবে আবার আপরাধীদের পাড় করিয়ে দেবে এদের এতো ক্ষমতা! তিনি বলেন, নারায়ণগঞ্জে মারা গেছেন ১১ জন। নৌকার মাঝি তারাও মানুষ। তাদের কথা বলা হচ্ছে না। এই হত্যাকাণ্ড নিয়ে যারা কথা বলছেন এবং নিহতের পরিবারকে সরকারের পূর্ণ নিরাপত্তা দিতে হবে। এদের গায়ে আচড় লাগলে সারাদেশে আগুন জ্বলবে।
চন্দন সরকারের স্ত্রীকে উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, আমিও স্বামীহারা। স্বামী হারার বেদনা আমি বুঝি। তাকে হয়তো পাওয়া যাবে না। তবে বিচার হলে সান্ত্বনা পাওয়া যাবে। আমরা গুম-খুন নিয়ে কথা বলতে চেয়েছিলাম। কিন্তু সরকার দেয়নি। নারায়ণগঞ্জে যা বলতাম তা এখন ডেমরায় বলবো।
আইনজীবীদের কর্মসূচিতে বিএনপির সংহতি ও পূর্ণ সমর্থন রয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন। চন্দনের বাসায় তার ড্রাইভারের পরিবারকে সমবেদনা জানানোর পরেই খালেদা জিয়া ঢাকায় ফিরে আসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া