adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৮ মে এসএসসি পরীার ফল প্রকাশ

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ছবি)নিজস্ব প্রতিবেদক : এসএসসি ও সমমানের পরীার ফল মে মাসের মাঝামাঝিতে প্রকাশ হবে। আন্তঃশিা বোর্ড ১৭ অথবা ১৮ মে পরীার ফল প্রকাশের প্রস্তুতি  নিয়েছে।
বৃহস্পতিবার শিা মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল প্রকাশের জন্য সময় চেয়ে প্রস্তাবনা পাঠিয়েছে। শিামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, পরীা শেষে ৬০ দিনের মধ্যে ফল প্রকাশের ধারাবাহিকতায় আগামী ১৯ মে’র মধ্যেই ফল প্রকাশ  করা হবে। রেওয়াজ অনুযায়ী পাবলিক পরীার ফল প্রতিবার শিামন্ত্রী বিভিন্ন বোর্ডের চেয়ারম্যানদের নিয়ে প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন।
আন্তঃশিা বোর্ডের সমন্বয় সাব-কমিটির সভাপতি ও ঢাকা শিা বোর্ডের চেয়ারম্যান তাসলিমা বেগম বলেন, দুই মাসের মধ্যে ফল প্রকাশের প্রস্তুতি শেষ করার কথা জানিয়ে ৫ মে শিা মন্ত্রণালয়ে তারা চিঠি পাঠিয়েছেন। মন্ত্রণালয় তারিখ দিলেই ফল প্রকাশ হবে।
আগামী ১৭ অথবা ১৮ মে এসএসসি পরীার ফল প্রকাশের প্রস্তাব করা হয়েছে চিঠিতে। শিামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যে দিন সময় দেবেন সে দিনই ফল প্রকাশ করা হবে। গত ৯ ফেব্র“য়ারি শুরু হয়ে এসএসসি পরীা শেষ হয় ২২ মার্চ। এতে অংশ নেয় ১৪ লাখ ৩২ হাজার ৭২৭ শিার্থী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া