adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবরাজকে দায়ী করবেন না: যোগরাজ

ডেস্ক রিপোর্ট : যুবরাজ সিংকে ভিলেন বানাবেন না। ভারতের হারের জন্য একা যুবরাজ দায়ী নয়।  সোজাসাপ্টা এ কথা বলে দিলেন যুবরাজের বাবা যোগরাজ সিং। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হারের পর গোটা দেশ যুবিকে খলনায়ক বানিয়ে দিয়েছে। বাঁহাতি অলরাউন্ডারের বাড়ি আক্রান্ত হয়েছে। কিন্তু যোগরাজ বললেন, ‘যুবিকে একা দোষী বলা যাবে না। ওর জন্যই যে ভারত হেরেছে এমন কথাও বলা ঠিক নয়। 
একজন ক্রিকেটার খারাপ খেলতেই পারেন। ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি স্বয়ং যুবির হয়ে ব্যাট ধরেছেন সাংবাদিক সম্মেলনে। যোগরাজ বলেন , একজন ক্রিকেটার খারাপ খেলতেই পারেন। খারাপ-ভালো জীবনেরই অঙ্গ। তবে একজন ক্রিকেটার অফ ফর্মে থাকলে, তার মানসিকতা বদলে যায়। সে মনে করতে শুরু করে দেয় এই বুঝি আমাকে দল থেকে ছেঁটে ফেলা হবে।  মিরপুরের এই ম্যাচের পর সেটাই হয়তো দেখা যাবে। যুবরাজকে ছেঁটে ফেলবেন নির্বাচকরা। ধোনি আজ পাশে দাঁড়ালেও, পরে যুবির পিঠ থেকে হাত সরিয়ে নেবেন।
যোগরাজ ক্রিকেট খেলে সফল হননি। ছেলেকে বিখ্যাত ক্রিকেটার বানিয়ে নিজের অপূর্ণতা ঢাকতে চেয়েছিলেন তিনি। যুবি বাবার মুখ রেখেছেন। তবে মোম দিনে তার ব্যাট কথা বললো না। যোগরাজ বলছেন, ‘১৯৮৩ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ হারার পর স্যার ভিভ রিচার্ডস ভারতের ড্রেসিং রুমে এসে শুভেচ্ছা জানিয়ে যান। আসল ব্যাপার হল স্পোর্টসম্যান স্পিরিট।’ যুবরাজ সিং কি ভারতীয় ক্রিকেট থেকে মুছেই যাবেন ? না কি তাকে আবার দেখা যাবে ভারতীয় ক্রিকেটের মূলস্রোতে ? সেই উত্তর দেবে সময়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া