২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শিক্ষামন্ত্রীকে পরিবারসহ মেরে ফেলার হুমকি!

images_76404নিজস্ব প্রতিবেদক :  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মোবাইল ফোনে ম্যাসেজ পাঠিয়ে তাকে ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা।
রাজধানীর রমনা থানায় হুমকির বিষয়টি উল্লেখ করে শনিবার সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মন্ত্রীর সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মনমথ রঞ্জন বাড়ৈ।
জানা গেছে, বৃহস্পতিবার একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে শিক্ষামন্ত্রীর মোবাইল ফোনে একটি ম্যাসেজ পাঠানো হয়। ওই ম্যাসেজের মাধ্যমে বিভিন্ন অভিযোগে মন্ত্রীকে দোষারোপ করে প্রেরক। আর ম্যাসেজের শেষ দিকে মন্ত্রী ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়া হয়।
জিডির সূত্র জানায়, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে উদ্দেশ করে ইংরেজি ও বাংলা ভাষায় মিশিয়ে লেখা ম্যাসেজে বলা হয়, তুমি একটা করাপটেড, বিবেকহীন মানুষ। তুমি প্রশ্ন ফাঁস করে পরীক্ষার খাতায় নম্বর বাড়িয়ে আমাদের নতুন প্রজšে§র মেধা, শক্তি ও বুদ্ধিমত্তা ধ্বংস করছো। তুমি অবৈধভাবে পাশ করিয়ে ভুয়া ডাক্তার তৈরি করছো। তাই ভুল চিকিৎসায় অনেক মানুষ মারা যাচ্ছে। আমরা তোমাকে যেখানেই পাবো সেখানেই হত্যা করব। আমরা তোমার ছেলে-মেয়ে, স্ত্রী ও আত্মীয়-স্বজনদেরও আক্রমণ করব। জীবন তোমার জন্য খুব কঠিন হয়ে যাবে।

এ ব্যাপারে রমনা থানায় যোগাযোগ করা হলে থানার ডিউটি অফিসার বলেন, এধরনের সংবাদ আমার জানা নেই। আপনার মোবাইল নম্বরটি দেন, খোঁজ করে পেলে আপনাকে জানানো হবে।
পরে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মন্ত্রী মহোদয়ের মোবাইল সেটে ম্যাসেজ দিয়েছিলো দুর্বৃত্তরা। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া