২০শে জুলাই, ২০১৯ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সুস্থ হয়েই মিছিলে নেতৃত্ব দিলেন রুহুল কবির রিজভী

নিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় কার্যালয়ে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সুস্থ হয়েই রাজপথে মিছিলে নেতৃত্ব দিয়েছেন বিএনপির এই নেতা।

শনিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিচারপতি শামসুদ্দিন মানিক কর্তৃক বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ করে যুবদল। এই মিছিলে নেতৃত্ব দেন রিজভী।

পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে যুবদলের এই মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে আরও উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বাদরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, ঢাকা উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর, দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহিনসহ সংগঠনটির কেন্দ্রীয় নেতারা।

দীর্ঘদিন ধরে কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থানরত রুহুল কবির রিজভী ঈদুল ফিতরের পরপর অসুস্থ হয়ে পড়েন। কার্যালয়েই তাকে চিকিৎসা দেন বিএনপিপন্থী চিকিৎসকরা। নেতৃত্বের প্রশ্নে বয়সসীমা নির্ধারণে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা রিজভীকে কার্যালয় থেকে বের করে আনতে নানা চেষ্টাও করেছেন। তবে তারা শেষ পর্যন্ত সফল হয়নি। এর মধ্যে অসুস্থ রিজভীকে দেখতে আসেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া