১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

স্ত্রীকে মারধরের মামলায় আটক হিরাে আলম ৪৩ দিন পর জামিন পেলেন

বিনােদন ডেস্ক : স্ত্রীকে মারধরের দায়ে শ্বশুরের করা মামলায় হিরো আলম বলে পরিচিত আশরাফুল আলমকে জামিন দিয়েছে আদালত। বাদী সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে করা মামলাটি আপস করায় ও স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ার কারণে এ জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। গ্রেপ্তারের পর ৪৩ দিনের মাথায় জামিন মিলল হিরো আলমের।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন। এসময় হিরো আলম ও তার স্ত্রী আদালতে উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবি মাসুদার রহমান স্বপন জানান, হিরো আলমের জামিন শুনানীকালে তার স্ত্রী কোনও আপত্তি জানায়নি। বরং আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারনে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সাথে সংসার করবেন।

এর আগে গত ২৫ মার্চ জামাইয়ের বিরুদ্ধে মামলা চালাবেন না জানিয়ে কারাবন্দি হিরো আলমের শ্বশুর সাইফুল আদালতে আপসনামা দাখিল করে জামিন চাওয়ায় তার স্ত্রী ও শ্বশুরকে ভর্ৎসনা করেন আদালত।

পরে জামিন আবেদন নাকচ করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার। ১৮ এপ্রিল হিরো আলমের উপস্থিতিতে তার জামিন শুনানি হবে মর্মে আদেশ দেন দেওয়া হয় সেদিন।

গত ৬ মার্চ হিরো আলমের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ তুলে প্রতিবাদ করায় স্ত্রীকে মারপিট করে হিরো আলম। এ ঘটনায় তার স্ত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে হিরো আলম স্ত্রীকে মারধরের বিষয় অস্বীকার করে শ্বশুরবাড়ীর লোকজনের বিরুদ্ধে তাকে মারধর এবং তার স্ত্রীর বিরুদ্ধে পাল্টা পরকয়ীয়ার অভিযোগ তুলেন।

এদিনই তার শ্বশুর বগুড়া সদর থানায় জামাইর বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা দায়ের করলে পুলিশ প্রাথমিক তদন্ত শেষে হিরো আলমের বিরুদ্ধে স্ত্রীকে মারপিটের সত্যতা পায়।

পরে থানায় হিরো আলম ও তার শ্বশুরবাড়ীর লোকজনকে ডেকে আপস করার চেষ্টা করলেও তার শ্বশুর ও স্ত্রী রাজি না হওয়ায় হিরো আলমকে আটকের পরদিন আদালতে পাঠানো হয়। এরপর থেকেই হিরো আলম কারাগারে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া