২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

সংঘর্ষ ঠেকাতে দীপিকার দাবি

সংঘর্ষ ঠেকাতে দীপিকার দাবিবিনােদন ডেস্ক : চিতোরের রানী পদ্মিনীর জীবনী নিয়ে সঞ্জয়লীলা বানসালির 'পদ্মাবতী' ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। ছবিটির মুক্তি নিয়ে ভারতের বিভিন্ন মহল থেকে টানা হুমকির বিরুদ্ধে এবার মুখ খুললেন তিনি।

এসব সন্ত্রাসী সংঘর্ষ বন্ধ করার জন্য তিনি জোর দাবি জানান সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানির কাছে। টুইটারের এক বার্তায় তিনি নিজের অবস্থান স্পষ্ট করেন ভক্তদের কাছে। সাম্প্রতিক সময়ে পাকিস্তানের শিল্পী নিয়ে কাজ করায় করণ জোহরের ওপর আক্রমণের কথাও উল্লেখ করেন তিনি।

মন্ত্রীর উদ্দেশে তিনি প্রশ্ন রেখে বলেন, 'করণ এবং তার শিল্পকর্মের ওপর সাম্প্রতিক আক্রমণ মর্মান্তিক একটি ঘটনা। এ ধরনের পরিস্থিতি নিয়ে কথা বলতেও ঘৃণা হয়। কিন্তু আমি হতাশ। আমার প্রশ্ন হলো, এই মানুষগুলো কারা? তাদের এসব কাজের জন্য কে দায়ী? কতদিন ধরে এভাবে চলতে দেওয়া হবে? তাহলে তাদের নিজের হাতে আইন তুলে নেওয়ার সুযোগ দিন এবং আমাদের স্বাধীনতা ও অভিব্যক্তির ওপর আক্রমণের অধিকার দিয়ে দিন!'

সবশেষে তিনি দাবি জানিয়ে বলেন, 'এ ধরনের ঘৃণ্য কাজ এখনই বন্ধ করতে হবে এবং এর বিরুদ্ধে অবশ্যই কার্যকর পদক্ষেপ নিতে হবে।'

সম্প্রতি রাজপুর করণি সেনা ছবিটির ইতিহাস বিকৃতি নিয়ে প্রশ্ন তোলে এবং মুক্তির আগে সম্পূর্ণ ছবি দেখার দাবি তোলে। এরই মধ্যে ভারতের প্রায় অর্ধেক হলে ছবিটির প্রদর্শনীর উপর নিষেধাজ্ঞা জারি করেছে তারা। ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পাবে।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া